Logo
রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

হাফ ডজন ফ্রেন্ডলি ম্যাচ খেলবে বাংলাদেশ-ভারত নারী হকি দল

প্রকাশের সময়: ৭:৫৮ অপরাহ্ণ - বুধবার | আগস্ট ১৪, ২০১৯

তৃতীয় মাত্রা

নারী জুনিয়র এএইচএফ কাপ হকি খেলতে সিঙ্গাপুর যাওয়ার আগে ৬টি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। মেয়েদের জন্য দারুণ এই সুযোগ করে দিয়েছে বাংলাদেশ হকি ফেডারেশন। প্রতিপক্ষ ভারতের মেয়েরা।

সাই (স্পোর্টস অথরিটি অব ইন্ডিয়া) ন্যাশনাল স্পোর্টস উইমেন্স হকি টিম নামে ভারতের মেয়েরা এ মাসের তৃতীয় সপ্তাহে ঢাকায় আসছে এই ফ্রেন্ডলি ম্যাচ খেলতে। বাংলাদেশ হকি ফেডারেশনের একটি সূত্র ভারতীয় মেয়েদের বাংলাদেশ সফরের বিষয়টি নিশ্চিত করেছে।

বাংলাদেশ হকি ফেডারেশন ১৮ থেকে ২৮ আগস্ট- এই সময়ের মধ্যে ৬টি ম্যাচ খেলার জন্য আমন্ত্রণ জানিয়েছিল ভারতের দলটি। দলটি বাংলাদেশে আসার পরই ম্যাচ ৬টির দিনক্ষণ চূড়ান্ত করবে হকি ফেডারেশন।

বাংলাদেশের মেয়েদের সিঙ্গাপুর যাওয়ার কথা ৪ সেপ্টেম্বর। ৯ থেকে সেপ্টেম্বর হবে ৮ দেশের এই টুর্নামেন্ট। বাংলাদেশ খেলবে ‘বি’ গ্রুপে। প্রতিপক্ষ হংকং, উজবেকিস্তান ও স্বাগতিক সিঙ্গাপুর। ‘এ’ গ্রুপের দলগুলো হচ্ছে-চাইনিজ তাইপে, কাজাখস্তান, নেপাল ও শ্রীলংকা।

৯ সেপ্টেম্বর বাংলাদেশ উদ্বোধনী ম্যাচ খেলবে হংকংয়ের বিরুদ্ধে। দ্বিতীয় ম্যাচ ১১ সেপ্টেম্বর উজবেকিস্তানের বিরুদ্ধে এবং গ্রুপের শেষ ম্যাচ ১২ সেপ্টেম্বর স্বাগতিক সিঙ্গাপুরের বিরুদ্ধে। ফাইনাল ১৫ সেপ্টেম্বর।

 

Read previous post:
শোক দিবসে বিএসএমএমইউ-তে বিনামূল্যে চিকিৎসাসেবা

তৃতীয় মাত্রা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল...

Close

উপরে