Logo
রবিবার, ১৮ আগস্ট, ২০১৯ | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

অকারণেই রেগে যাচ্ছেন আ খ ম হাসান

প্রকাশের সময়: ১০:৪০ পূর্বাহ্ণ - বুধবার | আগস্ট ১৪, ২০১৯

তৃতীয় মাত্রা :

কাউকেই নিজের কাছে আসতে দিচ্ছেন না ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসান। এমন কী তার প্রেমিকা ও বন্ধু-বান্ধবরাও তার কাছে যেতে পারছেন না। কেউ কাছে আসলেই ভীষণ রেগে যাচ্ছেন তিনি। হঠাৎ কী হলো এই অভিনেতার ? আ খ ম হাসানের এমন আচরণের কারণ জানা যাবে ‘ঘষা’ শিরোনামের একটি নাটক দেখলে।

সম্প্রতি ঈদকে সামনে রেখে ‘ঘষা’ শিরোনামের একটি নাটকে এমন চরিত্রে অভিনয় করেছেন তিনি। এন আর মিডিয়া নিবেদিত নাটকটি পরিচালনা করছেন আকাশ নিবির। ইসতিয়াক আহম্মেদ রুমেলের গল্পে নাটকটি রচনা করেছেন রুহুল আমিন পথিক।

নাটকটি নিয়ে আ খ ম হাসান বলেন, ‘এই নাটকটি দেখে দর্শক ভীষণ আনন্দ পাবেন। নাটকের নামে অনেকেই হয় তো সেটা আন্দাজ করতে পারছেন। আশাকরি নাটকটি দর্শক জনপ্রিয়তা লাভ করবে। এখানে আমার বিপরীতে অভিনয় করেছেন ফারজানা রিক্তা।’

আ খ ম হাসান জানান, ঈদের নাটকে অভিনয় নিয়েই এখন তুমুল ব্যস্ত সময় কাটছে তার। এ ছাড়া তার অভিনয়ের গুরু মামুনুর রশীদের একটি সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।

আকাশ নিবির জানালেন, এরই মধ্যে গাজীপুরের পূবাইলে নাটকটির শুটিং শেষ হয়েছে। আজ ঈদের তৃতীয় দিন দুপুর ১টায় একুশে টিভিতে নাটকটি প্রচারিত হবে।

উল্লেখ্য, ‘ঘষা’ নাটকে আ খ ম হাসান ও ফারজানা রিক্তা ছাড়াও অভিনয় করেছেন আমানুল হক হেলাল, অনুভব, নিশাত, বাদল, কে এ নিলয় খান, তাহের উদ্দিন মনা প্রমুখ।

Read previous post:
মুক্তির আগেই আয় ৩২০ কোটি!

তৃতীয় মাত্রা : চলতি বছরে ভারতের বহুল আলোচিত সিনেমা ‘সাহো’ আগামী ৩০ আগস্ট মুক্তি পেতে চলেছে। এটিকে এ যাবৎকালে নির্মিত...

Close

উপরে