Logo
বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯ | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময়: ৯:১০ পূর্বাহ্ণ - বুধবার | আগস্ট ১৪, ২০১৯

তৃতীয় মাত্রা

গাইবান্ধা সদর উপজেলায় সিএনজিচালিত অটোটেম্পুর সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতদের একজন সিএনজিচালিত অটোটেম্পুর চালক, অন্যজন যাত্রী। এছাড়া এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে। মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে গাইবান্ধা-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার দারিয়াপুরের ঠাকুরের দিঘী ভেলুপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজিচালিত অটোটেম্পুর চালকের নাম খোরশেদ আলম (৩০)। তিনি সদর উপজেলার খোলাহাটি গ্রামের মজনু মিয়ার ছেলে। নিহত যাত্রীর নাম রোমান (২০)। তিনি একই উপজেলার লেঙ্গাবাজারের আবুল হোসেনের ছেলে।
আহতদের উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

গাইবান্ধা সদর থানার ওসি খাঁন মোহাম্মদ শাহারিয়া বলেন, ‘গাইবান্ধাগামী মাইক্রোবাসের সঙ্গে ওই এলাকায় বিপরীতগামী সিএনজিচালিত অটোটেম্পুর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোটেম্পুটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে মারা যান চালক খোরশেদ আলম ও আহত হন ৫ জন। পরে চিকিৎসাধীন অবস্থায় গাইবান্ধা সদর হাসপাতালে রাত ১১ টায় রোমান মারা যান।

তিনি আরও জানান, মাইক্রোবাসটি পুলিশ আটক করেছে। তবে তার চালক পালিয়ে গেছে। এ রিপোর্ট লেখার সময় (রাত পৌনে ১২টায় ) পর্যন্ত থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Read previous post:
দিনাজপুরে পিকনিক বাসের ছাদ থেকে পড়ে যুবক নিহত

তৃতীয় মাত্রা দিনাজপুরের ফুলবাড়ী-স্বপ্নপূরী সড়কের স্বপ্নপূরী এলাকায় মঙ্গলবার দুপুরে চলন্ত পিকনিক বাসের ছাদ থেকে পড়ে বুলবুল হোসেন (২২) নামে এক...

Close

উপরে