Logo
শুক্রবার, ২২ জুন, ২০১৮ | ৮ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

‘প্রেম আমার-২’ ছবিতে পূজা

প্রকাশের সময়: ২:২৭ অপরাহ্ণ - মঙ্গলবার | জানুয়ারি ৩০, ২০১৮

তৃতীয় মাত্রা:

বিজ্ঞাপনচিত্র ও চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে অভিনয়ে আসেন পূজা চেরি। অভিনয় গুণে সহজেই নজর কাড়েন সবার। তারপর নায়িকা হিসেবে অভিনয়। তার দু-দুটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। দুটো ছবি নিয়েই ব্যাপক আলোচনা হচ্ছে। বলা হচ্ছে, ঢাকাই ছবির নতুন আকর্ষণ হতে চলেছেন পূজা।

এদিকে নতুন একটি চমকপ্রদ খবর জানা গেলো এবার। কলকাতার দর্শকপ্রিয় ও ব্যবসাসফল ছবি ‘প্রেম আমার’-এর সিক্যুয়েলে অভিনয় করবেন পূজা। এর নাম রাখা হয়েছে ‘প্রেম আমার-২’। যৌথ প্রযোজনায় নির্মিতব্য এই ছবিটির প্রযোজনায় থাকছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রডাকশনস। এটি পরিচালনা করবেন বিদুলা ভট্টাচার্য।

‘প্রেম আমার-২’ ছবিতে পূজার বিপরীতে থাকছেন অদ্রিত। যিনি পূজার সঙ্গে ‘নূরজাহান’ ছবিতে অভিনয় করেছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি বাংলাদেশ ও ভারতে একসঙ্গে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এদিকে জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে, ‘প্রেম আমার-২’ ছবিটি সিক্যুয়েল হিসেবে নির্মিত হবে না। নামের ক্ষেত্রে সিক্যুয়েল মনে হলেও এর গল্প সম্পূর্ণ নতুন হবে।

এই ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়ায় উচ্ছ্বসিত পূজা চেরি। তিনি জানান, ‘প্রেম আমার’ ছবিটি কলকাতার অনেক জনপ্রিয় একটি ছবি। এই ছবিতে অভিনয়ের মাধ্যমে সোহম সাফল্য পান। সেই ছবির সিক্যুয়েলে অভিনয়ের সুযোগ পেয়ে আমি আনন্দিত। চেষ্টা করবো সর্বোচ্চ ভালো অভিনয় করতে।

জানা গেছে, আগামী ২০ ফেব্রুয়ারি থেকে বাংলাদেশের সিলেটের বিভিন্ন লোকেশনে ‘প্রেম আমার-২’ ছবির শুটিং শুরু হবে। ভারতেও বেশ কিছু অংশের দৃশ্যায়ন হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
বলিউডে ৬৭ বছরের অভিনেত্রীকেও হয়রানি!

তৃতীয় মাত্রা: মুম্বাইয়ের এক ব্যবসায়ীর নামে সোমবার মামলা করেছেন বলিউডের খ্যাতনামা অভিনেত্রী জিনাত আমান। ৬৭ বছর বয়সী এ নায়িকার অভিযোগ,...

Close

উপরে