Logo
শনিবার, ১১ জুলাই, ২০২০ | ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

সাকিব আল হাসানকে নিউইয়র্ক প্রবাসীদের বিপুল সংবর্ধনা

প্রকাশের সময়: ১০:২৫ পূর্বাহ্ণ - রবিবার | জুলাই ২১, ২০১৯

তৃতীয় মাত্রা

ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে বিপুলভাবে সংবর্ধনা দিয়েছে নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশীরা। শুক্রবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদানের পাশাপাশি আয়োজন করা হয় মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠানের।

অনুষ্ঠানে সাকিব বলেছেন, তার জীবনের স্মরণীয় ঘটনা হবে যদি তার অধিনায়কত্বে বাংলাদেশ বিশ্বকাপ জয় করতে পারে। তিনি বলেন, আগামী বিশ্বকাপে ভাল কিছু করতে হলে এখন থেকেই পরিকল্পনা করে এগিয়ে যাওয়ার উপর গুরুত্ব দিতে হবে।

প্রবাসের বিভিন্ন ক্ষেত্রে খ্যাতিমান ব্যক্তিবর্গ এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নিউইয়র্ক প্রবাসী নাগরিকদের পক্ষ থেকে সাকিব আল হাসানের হাতে ক্রেস্ট তুলে দেন যুক্তরাষ্ট্রের স্বনামধন্য বিশিষ্ট রিয়েলস্টেট ইনভেস্টর মো.আনোয়ার হোসেন।

‘শো-টাইম মিউজিকের’ কর্ণধার আলমগীর খান আলমের আয়োজনে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন: কমিউনিটি নেতা ডা.খন্দকার মাসুদুর রহমান, ইয়াং ডেমোক্রেটিক লিডার আহনাফ আলম, আবাসন ব্যবসায়ী মইনুল ইসলাম, শাহনেওয়াজ প্রমুখ। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ড.তনিমা হাদী।

সংবর্ধনায় আনোয়ার হোসেন বলেন, অবিশ্বাস্য ফর্মে থাকা সাকিব আল হাসান বিশ্বকাপের ইতিহাসে ছাপিয়ে গেছেন বহু নামজাদা ব্যাটসম্যানদের। অ্যাডাম গিলক্রিস্ট, জাভেদ মিয়াঁদাদ, মাহেলা জয়াবর্ধনেরদের মতো তারকাদের টপকে সাকিব এখন বিশ্বকাপের ইতিহাসের সেরা ১০ রান সংগ্রাহকদের একজন। তিনি বাংলাদেশের গর্ব। প্রতিনিয়তই নিজেকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছেন সাকিব আল হাসান। গড়ছেন নতুন নতুন মাইলফলক।

তিনি আরো বলেন, পারফরমার হিসেবে দিনকে দিন নিজেকে ছাড়িয়ে আকাশে উঠছেন সাকিব। একের পর এক মাইলফলক স্পর্শ করে এমন এক উচ্চতায় উঠছেন, যেখানে তার সঙ্গে থাকার যেন কেউই নেই। নানা অর্জন ও কৃতিত্বে বিশ্বের সব নামীদামী তারকা অলরাউন্ডাররাই এখন সাকিবের পিছনে। আমরা তার সাফল্য কামনা করি।

সাকিব আল হাসান জানান, প্রবাসীদের ভালোবাসা ও আন্তরিকতায় আমি মুগ্ধ হয়েছি। অধিনায়ক মাশরাফীসহ বিশ্বকাপ খেলা ৪ ক্রিকেটার দলে না থাকা সত্ত্বেও বাংলাদেশ শ্রীলঙ্কা সফরে ভাল করবে বলে মনে করেন সাকিব আল হাসান। তিনি বলেন, দলে যারা ডাক পেয়েছেন এটা তাদের জন্য সুযোগ।

Read previous post:
‘বাড্ডায় গণপিটুনিতে নিহত রেনু ছেলেধরা ছিলেন না’

সংগৃহীত ছবি তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : সন্তানকে ভর্তির জন্য স্কুলে খোঁজ নিতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রাণ হারিয়েছেন এক...

Close

উপরে