Logo
রবিবার, ৩১ মে, ২০২০ | ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কিশোরী ফুটবলে চ্যাম্পিয়ন রংপুর

প্রকাশের সময়: ১০:৪৫ পূর্বাহ্ণ - শনিবার | জুলাই ২০, ২০১৯

তৃতীয় মাত্রা

জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে রংপুর। আজ (শুক্রবার) কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে রংপুর টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়েছে ময়মনসিংহকে। নির্ধারিত সময়ের খেলা ছিল গোলশূন্য।

অথচ ফাইনাল হওয়ার কথা ছিল দুই সেমিফাইনালিস্ট বিজয়ী রংপুর আর ঠাঁকুরগাঁওয়ের মধ্যে। কিন্তু আগের দিন সেমিফাইনালে ঠাঁকুরগাঁওয়ের কাছে হারা ময়মনসিংহ ফাইনালের আগে মাঠের মাঝে দিয়ে আপত্তি জানায় ঠাঁকুরগাঁওয়ের বিরুদ্ধে তাদের চার ফুটবলারের বয়স বেশি বলে অভিযোগ করে। অভিযোগ প্রমাণিত হওয়ায় ফাইনাল থেকে ঠাঁকুরগাঁওকে বাদ দিয়ে ময়মনসিংহকে খেলানো হয়।

মাঠের মাঝে ময়মনসিংহের খেলোয়াড়দের প্রতিবাদের সময় হৃদয়বিদারক পরিবেশ তৈরি হয়। প্রতারণার আশ্রয় নিয়ে তাদের হারানো হয়েছে-এমন অভিযোগ করে মাঠের মাঝে কান্না করতে থাকে ময়মনসিংহের মেয়েরা। কয়েকজন মেয়েতো কাঁদতে কাঁদতে অজ্ঞানই হয়ে যায়।

এ বিষয়ে বাফুফের মহিলা কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘কেউ নিয়মের বাইরে গিয়ে খেলতে পারবে না। এখানে বাইলজ আছে। সেই নিয়ম অনুসরণ করে খেলা হয়। নিয়ম হচ্ছে জেএফএ কাপ ফুটবলে একজন খেলোয়াড় দুই বার খেলতে পারবে। তৃতীয় বার খেলা সুযোগ থাকে না। ঠাঁকুরগাঁওয়ের চার খেলোয়াড় এরই মধ্যে দুই বার টুর্নামেন্ট খেলেছে। বাফুফে প্রমাণ পেয়েছে।’

Read previous post:
নতুন গানে ব্যস্ত পুতুল

তৃতীয় মাত্রা : বর্তমানে গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। মাস কয়েক আগেই বিয়ে...

Close

উপরে