Logo
শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশের সময়: ৯:২২ পূর্বাহ্ণ - শনিবার | জুলাই ২০, ২০১৯

তৃতীয় মাত্রা

কুষ্টিয়ায় দু’দল মাদক ব্যবসায়ী ও পুলিশের সঙ্গে ত্রিমুখি ‘বন্দুকযুদ্ধে’ রফিকুল ইসলাম (৩৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার রাত ১টার দিকে সদর উপজেলার হরলা এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কুষ্টিয়ার বিভিন্ন থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে। রফিক কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর গ্রামের মৃত মহন মণ্ডলের ছেলে

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, শুক্রবার রাতে হরলা এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে-এমন খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পরে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে সবাই পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ রফিকুলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এ কর্মকর্তা আরো জানান, নিহত ব্যক্তি পরিবহন শ্রমিক পরিচয়ের আড়ালে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে কুষ্টিয়ার বিভিন্ন থানায় একাধিক মাদক ও অস্ত্র মামলা রয়েছে।

Read previous post:
কাঁঠালবাগানে এফ হক টাওয়ারে আগুন

তৃতীয় মাত্রা রাজধানীর কাঁঠালবাগানে এফ হক টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার ভোর পৌনে ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর...

Close

উপরে