Logo
শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

ক্যাটরিনার নতুন সম্পর্ক নিয়ে বিরক্ত সালমান

প্রকাশের সময়: ৭:৫৪ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ১৮, ২০১৯

তৃতীয় মাত্রা

একাধিক বলিউড তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সুপারস্টার সালমান খান। সেই তালিকায় ঐশ্বরিয়া রায় অন্যতম। তবে সাবেক প্রেমিকাদের মধ্যে ক্যাটরিনা কাইফের ব্যাপারে একটু বেশিই কেয়ারিং এই অভিনেতা। সম্পর্ক ভাঙলেও খারাপ সময়ে ক্যাটরিনার পাশেই থেকেছেন তিনি।

ক্যাটরিনা যখন ক্যারিয়ার নিয়ে হতাশায় ছিলেন ঠিকই পাশে এসে দাঁড়িয়েছেন। একসঙ্গে জুটি বেঁধে ব্যবসা সফল ছবিও উপহার দিয়েছেন।
‘ভারত’ ছবিতে সালমানের সঙ্গে জুটি বেঁধে আবারও দর্শক মাতিয়েছেন ক্যাটরিনা। সাবেক প্রেমিকার এই কামব্যাক নিয়ে দারুণ খুশি সালমান।

সম্প্রতি ক্যাটরিনার বন্ধু বাছাই নিয়ে ব্যাপক চটেছেন বলিউডের ভাইজান। ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার বন্ধুত্ব খুব ভালোভাবে নিচ্ছেন না তিনি। এই সম্পর্ক নিয়ে ক্যাটরিনার উপরে বিরক্ত সালমান।

এর আগে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক নিয়েও অখুশি ছিলেন সালমান। প্রেমের জের ধরে তখন কাজ থেকে দূরে সরে গিয়েছিলেন তিনি।

এদিকে, সালমানের ভিকিকে অপছন্দ করার বড় কারণ, হরলীন শেঠির সঙ্গে সম্পর্কে থাকার সময়ে ক্যাটরিনার সঙ্গে ভিকি ঘনিষ্ঠ হয়েছিলেন বলে অভিযোগ। ভাইজান নাকি কোনোভাবেই চান না ক্যাটরিনা পুরোনো ভুল আবারও করুক।

Read previous post:
জেনে নিন সফল ব্যক্তিদের ১৩ উপদেশ

তৃতীয় মাত্রা ডেস্ক রিপোর্ট : একেক জনের কাছে সফলতার সংজ্ঞা একেক রকম। সফলতা ব্যক্তি বিশেষ ভিন্ন অর্থ বহন করে। সফলতা...

Close

উপরে