Logo
শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

চিরনিদ্রায় শায়িত সার্জেন্ট কিবরিয়া

প্রকাশের সময়: ২:৩২ অপরাহ্ণ - বুধবার | জুলাই ১৭, ২০১৯

তৃতীয় মাত্রা

যমুনা গ্রুপের কাভার্ডভ্যানের ধাক্কায় নিহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া মিকেলের দাফন সম্পন্ন হয়েছে।

আজ (বুধবার) দুপুর ১২টা ২৬ মিনিটে সুবিদখালী সরদার বাড়ির পারিবারিক কবরস্থানে দাদা-দাদির কবরের পাশে সহকর্মীসহ সর্বস্তরের মানুষের উপস্থিতে তার মরদেহ দাফন করা হয়। এ সময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। স্বজন ও সহকর্মীদের কান্নায় বাতাস ভারী হয়ে ওঠে, স্তব্ধ হয়ে যান সমবেত সবাই।

এর আগে, বুধবার বেলা ১১টার দিকে সুবিদখালী র.ই সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার তৃতীয় ও শেষ জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন চতরা ওলামা মঞ্জিল সালেহিয়া দিনিয়া কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা আলহাজ মাও. মো. মোতাহার হোসাইন সুফী সাহেব।

Golam-Kibria-2

এদিকে সার্জেন্ট গোলাম কিবরিয়ার জানাজায় অংশ নিতে সেখানে মানুষের ঢল নামে। জানাজার আগে গার্ড অব অনার প্রদান করা হয়। উপচে পড়া ভিড়ের মধ্যেই শুরু হয় ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো।

এর আগে সকাল ১০টা ১০ মিনিটে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা থেকে বরিশাল হয়ে পটুয়াখালীর মির্জাগঞ্জের সুবিদখালীতে পৌঁছায় গোলাম কিবরিয়ার মরদেহ।

উল্লেখ্য, সোমবার সকাল থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্নকাঠি জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এ সময় যমুনা গ্রুপের কাভার্ডভ্যান চাপায় গুরুতর আহত হওয়ায় প্রথমে তাকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বিকেলে সেখান থেকে বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তাকে রাজধানীতে এনে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

Read previous post:
আত্রাই নদীর পানি বিপদসীমার ৯০ সেন্টিমিটার ওপরে

তৃতীয় মাত্রা নওগাঁর আত্রাই নদীর পানি বিপদসীমার ৯০ সেন্টিমিটারের ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে। উজান থেকে নেমে আসা এবং গত কয়েক...

Close

উপরে