Logo
শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ | ৯ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

আবারও তাইজুলই গুঁড়িয়ে দিয়েছে প্রতিপক্ষের ইনিংস

প্রকাশের সময়: ১২:২৫ অপরাহ্ণ - বুধবার | জুলাই ১৭, ২০১৯

তৃতীয় মাত্রা :

ভারতের ড. (ক্যাপ্টেন) কে. থিম্মাপ্পিয়া মেমোরিয়াল টুর্নামেন্টে অংশ নিয়েছে বিসিবি একাদশ। সেই টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচের তাইজুল ইসলাম বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশনের বিপক্ষে এক ইনিংসে নিয়েছিলেন ৮ উইকেট। এবার ড. ডিওয়াই পাতিল ক্রিকেট অ্যাকাডেমির প্রথম ইনিংসে নিলেন ৬ উইকেট। বাঁহাতি এ স্পিনারের ঘূর্ণি জাদুতে প্রথম ইনিংসে ৩৩১ রানে থেমেছে স্বাগতিক দলটির ইনিংস। স্বাগতিকদের পক্ষে সর্বোচ্চ ১২৮ রান করেছেন আশয় সারদেশাই।

আগের দিনের ৮ উইকেটে করা ৩০০ রানের সাথে ম্যাচের দ্বিতীয় দিন আরও ৩১ রান যোগ করতেই থেমেছে দলটির ইনিংস। প্রতিপক্ষ শিবিরের বাকি দুটি উইকেটও নিজের ঝুলিতে জমা করেছেন ২৭ বছর বয়সী তাইজুল।

সেঞ্চুরি হাঁকানো আশয় সারদেশাইকে ব্যক্তিগত ১২৮ রানে থামিয়ে আজ প্রথম সাফল্যর মুখ দেখেন তাইজুল। এরপর আকিব কুরাইশীকে ফিরিয়ে ইতি টেনেছেন প্রতিপক্ষের ইনিংসের। তার দুর্দান্ত বোলিংয়ে ১০২.৫ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে স্কোরবোর্ডে প্রথম ইনিংসে ৩৩১ রান যোগ করতে সক্ষম হয় ড. ডিওয়াই পাতিল ক্রিকেট অ্যাকাডেমি।

ইনিংসে সর্বোচ্চ ৬ উইকেট নিতে তাইজুল হাত ঘুরিয়েছেন ৩৩.৫ ওভার! যেখান থেকে ৭ মেডেন আদায়ের বিপরীতে খরচ করেছেন ১৪৪ রান। তার সফলতার বিপরীতে সফরকারী দলের পক্ষে দুটি উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ। তাছাড়া পেসার শহিদুল ইসলাম ও নাঈম হাসানের প্রাপ্তিতে মিলেছে একটি করে উইকেট।

Read previous post:
জিপিএ-৫ সাড়ে ৪৭ হাজার

ফাইল ছবি তৃতীয় মাত্রা উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাসের হার ও জিপিএ-৫ বেড়েছে। ২০১৯ খ্রিষ্টাব্দের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় মাদরাসা ও কারিগরি...

Close

উপরে