Logo
সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ | ৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

কালকিনিতে বাস খাদে পড়ে যাত্রী নিহত

প্রকাশের সময়: ৪:১৫ অপরাহ্ণ - শুক্রবার | জানুয়ারি ১২, ২০১৮

তৃতীয় মাত্রাঃ

মাসুদ রেজা ফিরোজী, মাদারীপুর প্রতিনিধিঃ
শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার ভুরখাটার লাল ব্রিজ নামক স্থানে বাস খাদে পড়ে কাজি হাফিজ উদ্দিন (৬১) নামের এক বাস যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।
সূত্র থেকে জানা যায়, সার্বিক পরিবহনের একটি বাস কালকিনি থেকে ঢাকা যাচ্ছিল পথে কালকিনির উপজেলার ভুরঘাটার লাল ব্রিজ নামক স্থানে আসে এ সময়ে এক বাইসাইকেল আরোহীকে বাচাতে গিয়ে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায় ঘটনাস্থলেই বাস থাকা যাত্রী হাফিজ মারা যায়। এতে আহত হন কমপক্ষে নয়জন বাস যাত্রী।
আহত বাস যাত্রীরা হলেন, জহিরুল ইসলাম (৩০), আবু নাইম (৩১), লিপি (২৪), সুবহান (৬৫), আসমা (২৩), আলী আব্বাস (৪০), নাসির হাওলাদার (৪৩) আমিরুল ইসলাম (২৫) ও কামাল (৩৬) আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বিভিন্ন
হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
কালকিনি থানার পুলিশেরে এক কর্মকর্তা বলেন, সার্বিক পরিবহনের একটি বাস কালকিনি থেকে ঢাকা যাচ্ছিল পথে কালকিনি উপজেলার ভুরখাটার লাল ব্রিজ নামক স্থানে একটি বাইসাইকেল আরোহীকে বাচাতে গিয়ে এ সময়ে বাসটি খাদে পড়ে কাজি হাফিজ উদ্দিন নামের এক বাসি যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
আধুনিক রূপে রূপান্তরিত হচ্ছে সিলেট-তামাবিল মহাসড়ক

তৃতীয় মাত্রাঃ খায়রুল আলম সুমন, সিলেট প্রতিনিধি: সিলেট-তামাবিল মহাসড়ককে নতুন রূপে রূপান্তরিত করে সাজানো হচ্ছে। সরকারের গৃহীত এ পদক্ষেপের ফলে...

Close

উপরে