Logo
সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ | ৯ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

রাজবধূ হতে ফেসবুক-টুইটার অ্যাকাউন্টও বন্ধ করলেন মেগান

প্রকাশের সময়: ১১:৪৯ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১১, ২০১৮

ব্রিটিশ রাজপুত্র হ্যারির জন্য মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের ত্যাগের তালিকা আরও লম্বা হলো। এই সপ্তাহে মেগান তার টুইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও বন্ধ করে দিয়েছেন। নয় মাস আগে তিনি ব্যক্তিগত ওয়েবসাইট ‘দ্য টিগ’ও বন্ধ করে দেন।

ব্রিটিশ রাজপরিবারের সদস্যদেরও অফিসিয়াল টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট আছে। কিন্তু সেসব অ্যাকাউন্ট রাজ পরিবারের সামাজিক মাধ্যম পরিচালনাকারী টিমের সদস্যরা দেখভাল করেন। এতে ব্যক্তিগত কোনো পোস্ট কিংবা ছবি তেমন একটা থাকে না।

রাজবধূ হতে অভিনয়কেও চিরতরে বিদায় জানিয়েছেন মেগান। দাতব্য কাজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। প্রিয় কুকুরের সঙ্গও তাকে ত্যাগ করতে হচ্ছে। রাজপরিবারে বাইরে থেকে কুকুর আনার নিয়ম নেই। হলিউডের অভিনেত্রী মেগান আর দশজন সাধারণ মানুষ হিসেবে জীবনযাপন করতেন। কিন্তু রাজপরিবারের সঙ্গে যুক্ত হওয়ার পর ধীরে ধীরে নিয়মের বেড়াজালে বন্দী হয়ে পড়ছেন তিনি।

হ্যারির সঙ্গে মেগান আগামী বছরের ১৯ মে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন। লন্ডনের উইন্ডসর ক্যাসলের সেন্ট জর্জেস চাপেলে তাদের এ বিয়ে অনুষ্ঠিত হবে। সূত্র : ডেইলি মেইল

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
যুক্তরাষ্ট্রে আকায়েদের বিরুদ্ধে চার্জশিট দাখিল

নিউইয়র্কে ব্যস্ততম এলাকায় বোমা ফাটিয়ে ব্যাপক ধ্বংসযজ্ঞ চালানোর অভিযোগে বাংলাদেশি আকায়েদ উল্লাহর (২৭) বিরুদ্ধে গণহত্যাসহ গুরুতর ৬টি অভিযোগ এনে চার্জশিট...

Close

উপরে