Logo
শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ | ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

চতুর্থ শ্রেণির কর্মকর্তার উত্তরায় তিনটি পাঁচতলা বাড়ি!

প্রকাশের সময়: ৫:০৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | জানুয়ারি ১০, ২০১৯

তৃতীয় মাত্রা

স্বাস্থ্য অধিদফতরের মেডিকেল এডুকেশন শাখার হিসাবরক্ষণ কর্মকর্তা মো. আবজাল হোসেনের বিপুল সম্পদের তথ্য পেয়ে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দেশে বিপুল সম্পদসহ বিদেশে বাড়ি বিষয়ে জানতে বৃহস্পতিবার সকাল থেকে তাকে জিজ্ঞাসাবাদ করছে দুদক। দুদক সূত্র এসব তথ্য জানা গেছে।

দুদক সূত্রে জানা যায়, আবজাল দম্পতির নামে রাজধানীর উত্তরায় ১৩ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডে তিনটি পাঁচতলা বাড়ি রয়েছে। এছাড়া ১৬ নম্বর রোডে পাঁচতলা বাড়ি, উত্তরার ১১ নম্বর রোডে একটি প্লট (প্লট নম্বর ৪৯) এবং ঢাকার বিভিন্ন এলাকায় ও ফরিদপুরের তাদের তাদের প্রচুর সম্পদ রয়েছে। দেশের বাইরে অস্ট্রেলিয়াতেও বাড়ি আছে আবজাল দম্পতির। দুদক সেই বাড়ির সন্ধান পেয়েছে।

সূত্রে আরও জানা যায়, এতো সম্পদের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য আবজাল হোসেনকে গত সপ্তাহে নোটিশ দেয় দুদক। দুদকে আসার সময় জাতীয় পরিচয়পত্র ও পাসপোর্টের ফটোকপি, নিজ ও পরিবারের সদস্যদের নামে অর্জিত স্থাবর, অস্থাবর সম্পদের বিবরণ ও আয়কর রিটার্নের ফটোকপি সঙ্গে নিতে বলা হয়েছে। সেই অনুযায়ী আজ (বৃহস্পতিবার) সকাল থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আফজালের স্ত্রী রুবিনা খানম স্বাস্থ্য অধিদফতরের শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি উন্নয়ন শাখার স্টেনোগ্রাফার। দুদক তার বিরুদ্ধেও অনুসন্ধান করছে। একই সঙ্গে তাদের দু’জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

Read previous post:
ভুল স্বীকার করলেন পলক!

তৃতীয় মাত্রা : হেলমেটবিহীন বাইকে চড়ার জন্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ভুল করেছেন বলে জানিয়েছেন সড়ক...

Close

উপরে