Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

টেকনাফে ৩৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণে : এমপি বদি

প্রকাশের সময়: ৪:৪৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ৭, ২০১৭

তৃতীয়মাত্রা :

নুরুল হোসাইন, টেকনাফ :
টেকনাফ উপজেলা পরিষদ এর আয়োজনে হোয়াইক্যং ঝিমংখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকারিয়ার পরিচালনায় টেকনাফ উপজেলায় ৩৪ টি  সরকারী প্রাথমিক বিদ্যালয় গুলোতে ল্যাপটপ  বিতরন করা হয়েছে। মাননীয় জাতীয় সাংসদ সদস্য কক্সবাজার-৪ (উখিয়া- টেকনাফ) এর আলহাজ্ব আব্দুর রহমান বদির উপস্থিতিতে এসব সামগ্রী বিতরণ করা হয়।
বৃহস্পতিবার ৭ ডিসেম্বর সকাল ১১টায় টেকনাফর উপজেলা  পরিষদ সম্মেলন কক্ষে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের অর্থায়নে টেকনাফ উপজেলায় বিভিন্ন  সরকারী প্রাথমিক বিদ্যালয় গুলোতে ল্যাপটপ বিতরন করা হয়েছে। উপজেলায় বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় গুলোতে ২০১৬-২০১৭ সাল পর্যন্ত মোট ৩৪টি ল্যাপটপ বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে  বিদ্যালয়ের মধ্যে অবশিষ্ট বিদ্যালয়গুলোতেও এ সব সামগ্রী বিতরণ করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন ছিদ্দিকির  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাননীয় জাতীয় সাংসদ সদস্য কক্সবাজার-৪ (উখিয়া- টেকনাফ) এর আলহাজ্ব আব্দুর রহমান বদি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ, কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শফিক মিয়া,  পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ইসলাম,উপজেলা ভাইচ-চেয়ারম্যান মৌলনা রফিক উদ্দীন, মহিলা ভাইচ- চেয়ারম্যান তাহেরা আক্তার মিলি, উপজেলা শিক্ষা অফিসার এমদাদ হোসেন।
বক্তব্য রাখলেন হৃীলা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এরশাদুর রহমান।
আরো উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলার  বিভিন্ন সরকারী-বেসরকারী বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও প্রতিষ্ঠানের কর্মকর্তা ও আওয়ামীলীগের নেতৃবৃন্দগন।
প্রধান অতিথি বলেন, বাংলাদেশ ডিজিটাল যুগে পরিণত হয়েছে। সৃজনশীল পদ্ধতি করায় বাংলাদেশের শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে। আধুনিক শিক্ষার পাঠদান দেওয়া বিদ্যালয়ের শিক্ষকের কাজ। আধুনিক শিক্ষা পাঠদানের জন্য বিদ্যালয়ে যা কিছু প্রয়োজন তা সরকার সাহায্য করছে। শিক্ষার্থীদের পড়া লেখার মান বৃদ্ধির লক্ষ্যে প্রত্যেকটি বিদ্যালয়ে কম্পিউটার ল্যাব  থাকবে। শিক্ষার ক্ষেত্রে কোন আপোষ করা যাবেনা। শিক্ষকরা জানান, বিতরণকৃত ল্যাপটপ গুলো বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য যথাযথ ভাবে ব্যবহার করা হবে ।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
জয়পুরহাটে আইএফএম কৃষক মাঠ স্কুলের সমাপনী ও মাঠ দিবস অনুষ্ঠিত

তৃতীয়মাত্রা : পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের পুরানাপৈল ইউনিয়নের হালট্ট্রি ব্লকের হাতিগাড়া গ্রামে অনুষ্ঠিত হয়েছে আইএফএম কৃষক মাঠ স্কুলের...

Close

উপরে