Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

গোবকশীগঞ্জে আ’লীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থী বহিস্কার

প্রকাশের সময়: ৩:১৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ৭, ২০১৭

তৃতীয়মাত্রা :

বকশীগঞ্জ ব্যুরো অফিস :

জামালপুরের বকশীগঞ্জে দলীয় সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আ’লীগের দুই বিদ্রোহী মেয়র প্রার্থীকে বহিস্কার করেছে আওয়ামীলীগ। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয় আনুষ্ঠানিক ভাবে তাদের বহিস্কারের ঘোষনা দেন। যাদের বহিস্কার করা হয়েছে তারা হলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এম নুরুজ্জামান ও উপজেলা তাতীলীগের আহবায়ক আনোয়ার হোসেন তালুকদার বাহাদুর। একই সময় উপজেলা যুবলীগ ও পৌর যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।
এ সময় জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ মেডিসিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়,সহ-সভাপতি আবু জাফর, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মফিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন লাজু, আল আমিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বজলুর রহমান খুদু, ত্রাণ ও পূর্নবাসন সম্পাদক মনিরুজ্জামান হিটলার, আওয়ামীলীগ মনোনীত পৌর মেয়র প্রার্থী শাহীনা বেগম, যুবলীগ নেতা মারুফ সিদ্দিকী, গোলাম কিবরিয়া সুমন,শ্রমিকলীগের সদস্য সচিব মিষ্টার রানা, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরাইয়া বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুমা ইয়াসমিন স্মৃতি, সাংগঠনিক সম্পাদক তাহমিনা বেগম শিউলী, ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুমান, মির্জা সম্্রাট, রাকিব বিল্লাহসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
ঝিনাইগাতীতে সবজি চাষে কৃষকের মুখে হাসি

তৃতীয়মাত্রা : লাম রব্বানী টিটু, শেরপুর সংবাদদাতা : শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় সবজি চাষ করে কৃষকের মুখে হাসি ফুটেছে। সীমান্তবর্তী...

Close

উপরে