Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

জনতা ব্যাংকের নতুন এমডি ও সিইও আব্দুছ ছালাম আজাদ

প্রকাশের সময়: ২:৫৭ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ৭, ২০১৭

তৃতীয়মাত্রা :

মো. আব্দুছ ছালাম আজাদ (এফএফ) মঙ্গলবার জনতা ব্যাংক লিমিটেডের নতুন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন। এর আগে তিনি একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক পদে কর্মরত ছিলেন। তারও আগে তিনি বাংলাদেশ কৃষি ব্যাংকে উপব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন।

মো. আব্দুছ ছালাম আজাদ ১৯৮৩ সালে জনতা ব্যাংকে সিনিয়র অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। তিনি ব্যাংকটির মাঠপর্যায়ে শাখাপ্রধানসহ বিভিন্ন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করেন। এছাড়া তিনি প্রধান কার্যালয়সহ বিভিন্ন শাখা ও বিভাগের মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি মহান মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেন। দেশ-বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন ওয়ার্কশপ ও সেমিনারে অংশগ্রহণ করেন তিনি। সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরব, সিঙ্গাপুর, মালয়েশিয়াসহ বিভিন্ন দেশ ভ্রমণের অভিজ্ঞতা রয়েছে তার।

১৯৫৮ সালে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলায় জন্মগ্রহণকারী মো. আব্দুছ ছালাম আজাদ পাবনা এডওয়ার্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা পাস করার পর রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি ভাষা ও সাহিত্যে সম্মান ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তিনি দি ইনস্টিটিউট অব ব্যাংকার্স বাংলাদেশের (আইবিবি) একজন ডিপ্লোমায়েড অ্যাসোসিয়েট।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
নভেম্বরে চট্টগ্রাম কাস্টমসে লক্ষ্য ছাড়ানো রাজস্ব

তৃতীয়মাত্রা : টানা চার মাস ব্যর্থতার পর চলতি অর্থবছরের পঞ্চম মাসে এসে প্রথম রাজস্ব আহরণের লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয়েছে...

Close

উপরে