Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

১২ ডিসেম্বর থেকে রাজধানীতে চার প্রদর্শনী

প্রকাশের সময়: ২:৪৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | ডিসেম্বর ৭, ২০১৭

তৃতীয়মাত্রা :

রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে ১২ ডিসেম্বর শুরু হবে ১১তম এশিয়ান ইন্টারন্যাশনাল ট্রেড অ্যান্ড ট্যুরিজম এক্সপো। পাঁচ দিনব্যাপী এ প্রদর্শনী চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত। এর পাশাপাশি একই সঙ্গে চলবে কিডস অ্যান্ড টয়েজ এক্সপো, বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রেড ফেয়ার ও বিউটি অ্যান্ড ফিটনেস এক্সপো। জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে আয়োজক প্রতিষ্ঠান সেমস বাংলাদেশের এমডি মেহরুন এন ইসলাম জানান, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ১২ ডিসেম্বর বেলা সাড়ে ৩টায় এক্সপোর উদ্বোধন করবেন। তিনি আরো জানান, প্রায় ২২০টি স্টলের এ আন্তর্জাতিক প্রদর্শনীতে ইলেকট্রনিকস, যোগাযোগপ্রযুক্তি, খাদ্য ও পানীয়, স্বাস্থ্যসেবা পণ্য, প্রসাধনসামগ্রী, গৃহসজ্জাসামগ্রী, ফ্যাশন, বিউটি ও লাইফস্টাইল পণ্য ও সেবা এবং কারু ও হস্তশিল্পের বিশাল সমাহার থাকবে।

প্রদর্শনীটি প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সেমস বাংলাদেশের নির্বাহী পরিচালক তানভীর কামরুল ইসলাম, হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন নঈম শরীফ প্রমুখ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
রোনালদোর নতুন রেকর্ড

তৃতীয়মাত্রা : আগের দিন সুযোগ হাতছাড়া করেছিলেন নেইমার। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে অনেক রেকর্ডের অধিকারী ক্রিস্তিয়ানো রোনালদো ঠিকই পারলেন। রেকর্ড বইয়ে...

Close

উপরে