Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

নৈতিক গুনাবলি নিয়ে বড় হও : আব্দুল মালেক এমপি

প্রকাশের সময়: ৪:২৮ অপরাহ্ণ - রবিবার | ডিসেম্বর ৩, ২০১৭

তৃতীয়মাত্রা :

আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি :

জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক এমপি বলেছেন, তোমরা প্রকৃত মানুষ হিসেবে সমাজে নিজেদের প্রতিষ্ঠা করবে। নৈতিক গুনাবলি নিয়ে বড় হবে। আর তোমরা নিজের বিবেকের সাথে কথা বলবে। তা না হলে অন্ধকারে হারিয়ে যাবে। আর নিজেদেরকে ভালবাসবে। শনিবার দুপুরে নওগাঁয় শহরের নওযোয়ান মাঠে মেসার্স ইথেন এন্টারপ্রাইজ আয়োজিত জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন।
অভিভাবকদের উদ্যেশে তিনি বলেন, সন্তান কি করছে, কার সাথে মিশছে, স্কুল-কলেজে গিয়েছে কিনা তা অভিভাবকদের জানতে হবে। সন্তানদের সাথে বন্ধুর মতো মিশতে হবে।
নওগাঁ চেম্বার অফ কর্মাস এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ অ্যাড. শহীদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, জেলা প্রশাসক ড. আমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, অধ্যক্ষ এএইচএমএ ছালেক, অধ্যক্ষ মাহফিজুর রহমান, সায়াম সিটি সিমেন্ট বাংলাদেশ লি: সেলস এন্ড মার্কেটিং মহাব্যবস্থাপক নাছিরুল আলম, বাণিজ্যিক পরিচালক মি: স্টার জিংকাওজায় প্রমুখ। এ সময় শিক্ষার্থী, অভিভাবকসহ সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত প্রায় ৬৬৫জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
ইংল্যান্ড থেকে আগত মি: স্টার জিংকাওজায় বলেন, তোমরা আগামি দিনের ভবিষ্যত। একটি সুন্দর ভবিষ্যত অপেক্ষা করছে তোমাদের জন্য। তোমরা আগামীর উজ্জ্বল নক্ষত্র। আর সে লক্ষে এগিয়ে যাও। সময়কে কাজে লাগাবে।
এর আগে সকালে নওগাঁয় সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে চেম্বর অব কমার্সের ২০১৬-১৮ মেয়াদের কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি মরহুম আহম্মদ আলীর স্মরনে একটি ‘অভিভাবক ছাউনী’ উদ্বোধন করা হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
নওগাঁয় দুই গৃহবধুর মরদেহ উদ্ধার

তৃতীয়মাত্রা : আব্দুল মান্নান, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পৃথক ঘটনায় দুই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে জেলা নিয়ামতপুর উপজেলা...

Close

উপরে