Logo
বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

কলকাতার নতুন সিনেমায় অপু বিশ্বাস

প্রকাশের সময়: ৫:৫৫ অপরাহ্ণ - শনিবার | জুন ১৫, ২০১৯

তৃতীয় মাত্রা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ভক্তরা তাকে ভালোবেসে ঢালিউড কুইন বলে ডাকেন। বেশ কয়েক বছর ধরে তিনি সিনেমায় অনিয়মিত। সর্বশেষ ২০১৭ সালে মুক্তি পায় তার ‘রাজনীতি’ সিনেমা। এরপর কয়েকটি ছবিতে যুক্ত হলেও সেগুলো এখনো নির্মাণাধীন।

এরইমধ্যে কলকাতার একটি ছবিতে কাজ করেছেন তিনি। সুবীর মন্ডল পরিচালিত সেই ছবির নাম ‘শর্টকাট’। কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তীর চিত্রনাট্যে এই ছবিতে অপুর নায়ক পরমব্রত চট্টোপাধ্যায় ও গৌরব চক্রবর্তী।

ছবিটি রয়েছে নির্মাণাধীন। এরই ফাঁকে কলকাতার আরও একটি ছবিতে যুক্ত হলেন এই অভিনেত্রী। নাম ঠিক না হওয়া ছবিটির চুক্তি সংক্রান্ত ঝামেলা মেটাতে আজ শনিবার (১৫ জুন) কলকাতার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন অপু।
তার এ যাত্রায় সঙ্গী হিসেবে রয়েছেন অভিনয়শিল্পী ও কোরিওগ্রাফার গৌতম সাহা। নতুন ছবিতে অংশ নেয়ার আনুষ্ঠানিকতা শেষ করে আগামী ১৭ জুন ঢাকায় ফিরবেন অপু বিশ্বাস।

অপু নতুন ছবি নিয়ে  বলেন, ‘একটা ভালো প্রজেক্ট। গল্প ও চরিত্রটা ভালো লেগেছে। সেজন্য কাজটি করতে রাজি হয়েছি। বেশ কিছু চমক থাকবে ছবিতে।’

এদিকে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতেও অভিনয় করেছেন অপু। এখানে তার নায়ক বাপ্পী চৌধুরী। ছবিটি মুক্তির মিছিলে রয়েছে। চলতি বছরেই এর দেখা মিলতে পারে প্রেক্ষাগৃহে।

Read previous post:
ভারত-পাকিস্তান একটা ম্যাচ, কোনো যুদ্ধ নয়: ওয়াসিম আকরাম

তৃতীয় মাত্রা পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরাম বলেছেন, ভারত-পাকিস্তানের চেয়ে বড় ম্যাচ আর হতে পারে না। বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের দিকেই...

Close

উপরে