Logo
বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯ | ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

সৈকতে বেড়াতে গিয়ে ভেসে গেল স্কুলছাত্র

প্রকাশের সময়: ৪:১২ অপরাহ্ণ - শনিবার | জুন ১৫, ২০১৯

তৃতীয় মাত্রা

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার পারকি সৈকতে সাগরে নেমে এক স্কুলছাত্র ভেসে গেছে। তার সন্ধানে সৈকত সংলগ্ন বিভিন্ন পয়েন্টে তল্লাশি চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শনিবার সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে।

নিখোঁজ মো. মিনহাজ (১৫) চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের মোহাম্মদ আলীর ছেলে। মিনহাজ স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

ঘটনাস্থলে যাওয়া চট্টগ্রামের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের বিশেষ কর্মকর্তা দুলাল মিত্র জানান, সকাল ১০টার দিকে মাইক্রোবাসে করে ফটিকছড়ির ধর্মপুর থেকে ১৬ জন প্রায় সমবয়সী শিশু পারকি সাগর সৈকতে বেড়াতে আসে। প্রথমে সৈকতে ঘোরাঘুরির পর ১১টার দিকে চারজন সাগরে নামে।

এসময় প্রচণ্ড বৃষ্টির মধ্যে দুজন সাগরে ভেসে যেতে থাকলে সৈকতের কাছে নোঙ্গর করা একটি জাহাজ থেকে রশি ফেলে ‍একজনকে উদ্ধার করা হয়। কিন্তু এর মধ্যেই মিনহাজ তলিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে দুপুর ১টার দিকে তল্লাশি শুরু করেছে।

Read previous post:
অসহায় জামিলুরকে রিকশা দিলেন ছাত্রলীগ সম্পাদক

তৃতীয় মাত্রা গাছের ডাল ভেঙ্গে পড়ে মারাত্মত আহত হন নীলফামারীর রিকশাচালক জামিলুর। কোমরে আঘাত পাওয়ায় প্যাডেল চেপে আর রিকশা চালাতে...

Close

উপরে