Logo
শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯ | ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

এখনই সেমির কথা ভাবছেন না কোহলি

প্রকাশের সময়: ১০:৪৮ পূর্বাহ্ণ - বুধবার | জুন ১২, ২০১৯

তৃতীয় মাত্রা :

দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার মতো বড় দুটি দলের বিপক্ষে জেতার পর এবারের বিশ্বকাপের শুরুতেই নিজেদের একটা ভাল ইমেজ তৈরি করে নিয়েছে ভারত। আর এ দুটি শীর্ষস্থানীয় দলের বিপক্ষে দুইটি ম্যাচ জিতে দলটি ইতোমধ্যেই প্রমাণ করেছে যে, তারা এবার বেশ আটঘাট বেঁধেই খেলতে এসেছে বিশ্বকাপের মাঠে।

প্রাথমিক ভাবে শক্তিশালী দলগুলোর সাথে ভাল করার ফলে ভারতের সেমিফাইনালে যাওয়া নিয়ে স্বপ্ন দেখছেন অনেকেই। তবে এখনো তেমন কোনো আশার কথা বলছেন না দলটির অধিনায়ক বিরাট কোহলি। বরং তার মতে, কমপক্ষে ৬টি ম্যাচ খেলার পরেই বোঝা যাবে দলের অবস্থান কোথায় গিয়ে দাঁড়ায়।

এ প্রসঙ্গে বিরাট কোহলিকে অস্ট্রেলিয়া ম্যাচের পর ভারতের জন্য ‘এখন কি সেমিফাইনালের পথ সহজ নকি না’ বিষয়ে প্রশ্ন করা হলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার মনে হয় এটা এখনি বলাটা খুব সহজ নয়। অন্তত ৬টি ম্যাচ পরে আমরা বলতে পারবো আমরা টুর্নামেন্টের কোথায় দাঁড়িয়ে আছি। আর সেই অবস্থানই বলে দেবে সামনের কথা।

কোহলি আরো বলেন, এটা আমাদের জন্য অনেক আনন্দদায়ক যে, এবার আমরা বিশ্বকাপের প্রথম থেকেই ভাল করছি। আর এই ভালোটা ধরে রাখতে চাই। কেননা প্রথম থেকে ভালো করার ধারাবাহিকতাটা ধরে রাখতে পারলে একটা সময় আমরা অবশ্যই সেমিফাইলের বিষয়ে ভাবতে পারবো। সেই দৃষ্টিকোণ থেকে আমাদের শীর্ষে থাকতে হবে এবং আমাদের খেলার মধ্য দিয়ে আমরা দুটি ম্যাচে তা করেছি।

এসময় অস্টেলিয়ার বিপক্ষে ভারতের জয়টা একটু বেশিই আনন্দদায়ক ছিল বলে উল্লেখ করেন ভারতীয় অধিনায়ক। তিনি বলেন, অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের জন্য আমরা আনন্দিত এবং অনেকটা অনুপ্রাণিত। কেননা কিছুদিন আগে আমরা তাদের সাথে ২-০ তে এগিয়ে থেকেও সিরিজে হেরেছি। সে প্রেক্ষিত থেকে এই জয় অনেকটাই ভূমিকা রাখবে আমাদের জন্য সামনে ভালো করার পাথেয় হিসেবে।

Read previous post:
বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন ধাওয়ান

তৃতীয় মাত্রা : বিশ্বকাপে ভারতীয় শিবিরে দুঃসংবাদ। ইনজুরির কারণে আসরটি থেকে ছিটকে গেলেন দেশটির ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান। দলের হয়ে...

Close

উপরে