Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

নাটোরে প্রযুক্তি ব্যবহারে গবেষণা প্রতিবেদন প্রকাশ

প্রকাশের সময়: ৪:৪৮ অপরাহ্ণ - রবিবার | নভেম্বর ১৯, ২০১৭

 

তৃতীয়মাত্রা :

জেলা প্রতিনিধি নাটোর :

তথ্য প্রযুক্তির ব্যবহারের করে একাডেমিক কার্যক্রমে গতিশীলতা আনয়নের অংশ হিসেবে নাটোরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এন এস সরকারী কলেজে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে গবেষণা প্রতিবেদন উপস্থাপন করেছে ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থীরা। রবিবার সকালে ২০১২-২০১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের চারটি গ্রুপ তাদের প্রস্ততকৃত টার্ম পেপার ও গবেষণা প্রতিবেদন উপস্থাপন করে। ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মাহবুব হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর সামসুজ্জামান। এসময় আরো উপস্থিত ছিলেন কলেজের শিক্ষক পরিষদ সম্পাদক ফরহাদ হোসেন, সহকারী অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান, কলেজ ছাত্রলীগ সভাপতি এস এম শাহাদাত রাজীবসহ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষকবৃন্দ। এ সময় নির্বাচনী পরীক্ষায় ভালো ফলাফলের জন্য ৬ জন ও ক্লাসে সর্বোচ্চ উপস্থিতিন জন্য ৫ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। এছাড়া উপস্থিত শিক্ষার্থীদের মগ ও টি-শার্ট উপহার দেয়া হয়।
বিভাগীয় প্রধান মাহবুব হাসান বলেন, বিগত কয়েক বছর ধরে বিভিন্ন উদ্দীপনা ও প্ররোচনামূলক অনুষ্ঠানের মাধ্যমে ব্যবস্থাপনা বিভাগ শিক্ষার্থীদের উপস্থিতি বৃদ্ধিসহ একাডেমিক কার্যক্রমে প্রযুক্তির ব্যবহার নিশ্চিত করা হয়েছে। ভবিষ্যতে বিভাগটি কলেজের মধ্যে ডিজিটাল বিভাগ হিসেবে তৈরী করার আশা প্রকাশ করেন তিনি।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
সরিষাবাড়ীতে প্রথমদিন ইংরেজী পরীক্ষায় অনুপস্থিত ২১৪

তৃতীয়মাত্রা : মোঃ গোলাম কিবরিয়া, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে সারা দেশের ন্যায় জামালপুরের সরিষাবাড়ীতে রবিবার শুরু...

Close

উপরে