• Saturday, 10 December 2022

‘বিরিয়ানি’ খ্যাত কানি কুসরুতির ‘গার্লস উইল বি গার্লস’

‘বিরিয়ানি’ খ্যাত কানি কুসরুতির ‘গার্লস উইল বি গার্লস’

বলিউডের আসন্ন চলচ্চিত্র ‘গার্লস উইল বি গার্লস’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন ‘বিরিয়ানি’ খ্যাত মালয়ালাম জনপ্রিয় অভিনেত্রী কানি কুসরুতি। সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন বলিউডের নতুন দম্পতি অভিনেত্রী রিচা চাড্ডা ও অভিনেতা আলী ফজল। এটি তাদের দুই জনের প্রথম প্রযোজনা। ‘গার্লস উইল বি গার্লস’ চলচিত্রটি পরিচালনা করবেন শুচি তালাটি। এটি শুচি তালাটির প্রথম পরিচালনা হতে যাচ্ছে। হিমালয়ের পাদদেশে এক ছোট শহরের একটি বোর্ডিং স্কুলে সেট করা হয়েছে এ সিনেমার গল্প।

কানি কুসরুতি একজন পুরস্কার বিজয়ী মালয়ালাম জনপ্রিয় অভিনেত্রী। তিনি অতীতে মর্যাদাপূর্ণ কেরালা রাজ্য পুরস্কার, ফিল্মফেয়ার পুরস্কার ও রোম প্রিজমা পুরস্কার এবং ব্রিকস আন্তর্জাতিক পুরস্কার জিতেছেন ও মালয়ালাম ইতিহাসের সবচেয়ে সাহসী চলচ্চিত্র হিসেবে খ্যাত ‘বিরিয়ানি’তে অভিনয় করে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। এটি অভিনেত্রীকে (কানি কুসরুতি) এনে দিয়েছে ‘দুঃসাহসী’ খেতাব। এ সিনেমাটিতে তাঁর সাহসী দৃশ্য রীতিমতো চমকে দিয়েছে ভক্তদের।

‘গার্লস উইল বি গার্লস’-এ কানির সাথে আরও আছেন তরুণ অভিনেত্রী প্রীতি পানিগ্রাহী ও অভিনেতা কেশভ বিনয় কিরণ। এটিই তাদের ১ম চলচ্চিত্র হতে যাচ্ছে।

এ সিনেমাটির পরিচালক শুচি তালাটি বলেছেন, ‘আমি স্বাভাবিকভাবেই অভিভূত এবং আমার প্রথম চলচ্চিত্রটি শুরু করতে অধীর আগ্রহে অপেক্ষা করছি। আমাদের সিনেমাটি অসংখ্য অনুদান পেয়েছে, যা আমাকে উজ্জীবিত করেছে। আমি স্ক্রিপ্ট সম্পর্কে বেশ আত্মবিশ্বাসী। আশা করি, আমি প্রত্যাশা পূরণ করতে পারব। একজন অসাধারণ অভিনেত্রী এবং একটি দুর্দান্ত টিমের সঙ্গে কাজ করছি আমি, যা ভাগ্যের বিষয়।’

নিজেদের ১ম প্রযোজনা সম্পর্কে অভিনেতা আলী ফজল বলেছেন, ‘নতুন প্রতিভাকে সমর্থন করার অভিপ্রায় নিয়ে আমরা এই ক্রিয়েটরস ল্যাবটি শুরু করেছি। এই ক্ষেত্রে ‘গার্লস উইল বি গার্লস’ সিনেমাটি আমাদের জন্য উপযুক্ত প্রথম পদক্ষেপ হতে যাচ্ছে।’ -সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

comment / reply_from