• Sunday, 05 February 2023

‘কাউকে চুমু খেলে কেউ চড় দেয় না’ বললেন সুনেরাহ

‘কাউকে চুমু খেলে কেউ চড় দেয় না’ বললেন সুনেরাহ

গত বৃহস্পতিবার দুপুরে হুট করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিওতে দেখা যচ্ছে জেমসের একটি কনসার্ট দেখছেন জনপ্রিয় অভিনেতা সিয়াম। তার পাশেই ছিল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। হুডি পরা সিয়ামের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল।

কিন্তু অভিনেতা সিয়াম যেন নির্বিকার। পাত্তা না পাওয়ায় অভিনেত্রী সুনেরাহ কার্যত জোর করেই সিয়ামকে ধরে চুমু দিয়ে দেন ভরা কনসার্টে। আর এতেই ক্ষিপ্ত হয়ে তাকে চড় মেরে বসেন অভিনেতা সিয়াম। একেবারে বাস্তবসম্মত এই ভিডিওটি ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আবার অনেকেই সন্দেহ করে বসেন যে, এটি কোনো শুটিং এর ভিডিও কি না। কেননা মোবাইলে ধারণ করা ওই ভিডিওতে ক্যামেরাকেও মুভ করতে দেখা যায়। ওই ভিডিওটি নিয়ে মুখর হন নেটিজেনরা। নানা প্রশ্নের উত্তর খুঁজে বেড়ান নোটিজেনরা। পরে, জানা যায় আসলেই এটি শুটিং।

ঘটনাক্রমে গত বুধবারের কনসার্ট পেয়ে যান অন্তর্জাল পরিচালক দীপংকর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়েই সেখানে ওই দৃশ্যের শুটিং করেন তিনি।

তবে, শুটিংয়ের এই চমক দৃশ্যটা করতে গিয়ে সুনেরাহ বিনতে কামালের নাকের পাশে কেটে গেছে। এছাড়া, ভেঙে গেছে মাথার ওপর রাখা চশমা। এমনটাই জানিয়েছেন গণমাধ্যেমকে।

এ ব্যাপারে সুনেরাহ বিনতে কামাল বলেন, ‘সিয়ামের চড়ে বেশ ব্যাথা পেয়েছি। নাকের পাশে কিছুটা কেটে গেছে। চশমটাও ভেঙে গেছে। একদিকের কাচ খুলে হারিয়ে গেছে। তবে সবচেয়ে বেশি ব্যাথা পেয়েছি কাছের কিছু মানুষদের, যারা জানে, আমাকে চেনে; আমার দ্বারা বাস্তবে এমন কাজ হবে না, তারাও আমাকে ট্যাগ করে গালি দিচ্ছিল।’

শুক্রবার দুপুরে কালের কণ্ঠকেগণমাধ্যেমকে অভিনেত্রী সুনেরাহ বেশ মজার ছলেই বললেন, ‘কাউকে এভাবে চুমু খেলে নিশ্চই কেউ চড় মারবে না। এটা তো বোঝা উচিত। ভিডিওতে একটা ক্যামেরা দেখা গেছে। এটা শুটিংয়েই সম্ভব। কাউকে গালাগালি করার আগে জেনে নিতে হবে সত্যতা। কাছের মানুষদের মানুষদের আচরণে আসলে মর্মাহত হয়েছি।’

comment / reply_from