• Tuesday, 06 December 2022

১১ নভেম্বর থেকে যুবলীগের দখলে থাকবে রাজপথ: পরশ

১১ নভেম্বর থেকে যুবলীগের দখলে থাকবে রাজপথ: পরশ

বিএনপিকে উদ্দেশ করে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, ‘১১ নভেম্বর রাজপথে থাকবে যুবলীগ। এর পর থেকে যুবলীগের দখলেই থাকবে রাজপথ। তখন বোঝা যাবে কত ধানে কত চাল, আর যুবলীগ কত শক্তিশালী। যুবলীগ রাজপথে থাকবে, বিএনপিকে প্রতিহত করবে।জনগণের অধিকার খর্ব করাই বিএনপির কাজ’ উল্লেখ করে তিনি বলেন, মানুষের সাথে প্রতারণা করেই তারা নির্বাচনে যেতে চায়, তাই তাদেরকে প্রত্যাখ্যান করতে হবে।’

তিনি আজ শনিবার ৫ নভেম্বর রংপুরে যুবলীগের সম্মেলনের উদ্বোধনকালে বিএনপিকে নিয়ে এসব কথা বলেন। রংপুর জিলা স্কুল মাঠে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিএনপিকে নিয়ে কঠোর সমালোচনা করে যুবলীগ চেয়ারম্যান পরশ বলেন, ‘বিএনপি একটি প্রতারক ও ভণ্ড দল। মিছিল-মিটিংয়ের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করাই তাদের কাজ। বিএনপি জ্বালাও-পোড়াওয়ের রাজনীতির সঙ্গে জড়িত।’

সমাবেশে যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল বলেছেন, ‘বিএনপি সন্ত্রাসী, চাঁদাবাজ ও জঙ্গিদের পৃষ্ঠপোষকের দল।’ জনগণকে সাথে নিয়ে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

সমাবেশে আরো বক্তব্য দেন: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান, যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ডিউক চৌধুরী, রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

comment / reply_from