• Saturday, 10 December 2022

হৃতিকের বোনের সাথে প্রেম করছেন কার্তিক?

হৃতিকের বোনের সাথে প্রেম করছেন কার্তিক?

বলিউড টিনসেলে জোর গুঞ্জন, প্রেমে মজেছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানেএবং বরেণ্য সংগীত পরিচালক রাজেশ রোশনের মেয়ে পশমিনা রোশন। তিনি সম্পর্কে হৃতিক রোশনের চাচাতো বোন হন পশমিনা।

সূত্রের বরাতে, গত কয়েক দিনে একটু বেশি ঘনিষ্ঠ হয়েছেন কার্তিকি এব্ং পশমিনা। লুকিয়ে লুকিয়ে পরস্পর দেখা-সাক্ষাৎ করা, বিভিন্ন জায়গায় একসাথে ঘুরতে যাওয়া সব মিলিয়ে তাদের সম্পর্ককে ভিন্ন হাওয়া দিচ্ছে। অনেকের মতেই, ওরা দুজন এই মুহুর্তে ‘শুধু ভালো বন্ধু’ নয়, বরং এরচেয়েও বেশি কিছু। তাহলে বলিউডের নতুন প্রেমিক জুটি কি তবে কার্তিক-পশমিনা?

কার্তিকের ঘনিষ্ঠ সূত্রগুলোর দাবি, যখন কাজ না থাকে তখন কার্তিক পশমিনার সাথে তার বাসভবনে আড্ডা দেন। দু’জন দুজনার সঙ্গ বেশ উপভোগ করেন বলেও জানা যায়। পাপারাজ্জিদের মনোযোগ এড়াতে নতুন এ প্রেমিকযুগল, তাদের গাড়িগুলোকে ভিন্ন কৌশলে নিজ নিজ বাড়িতে ফেরত পাঠান।

একটি সূত্র আরও প্রকাশ করেছে, দীপাবলির দিন কার্তিক তার এখনকার ‘ঘনিষ্ঠ বন্ধু’ পশমিনাকে জুহুতে তার নতুন ম্যাকলারেনে নিয়ে গিয়েছিলো। স্পষ্টতই, জিও ওয়াল্ড ড্রাইভ হলো তাদের গভীর রাতের প্রিয় গন্তব্য ও প্যাটিসেরি কউ কউ হলো তাদের পছন্দের মেনু।

উল্লেখ্য, পশমিনা রোশন ইশক ভিশক সিকুয়েল ‘ইশক ভিশক রিবাউন্ড’ দিয়ে তার অভিনয়ে আত্মপ্রকাশ করবেন। অন্যদিকে, কার্তিক ব্যস্ত সময় পার করছেন তার ‘শেহজাদা’, ‘সত্য প্রেম কি কথা’ এবং ‘আশিকী ৩’ সিনেমাগুলোর কাজ নিয়ে। -সূত্র : পিঙ্কভিলা।

comment / reply_from