• Tuesday, 06 December 2022

হবু বরের আগের বিয়েতে উপস্থিত ছিলেন হানসিকা!

হবু বরের আগের বিয়েতে উপস্থিত ছিলেন হানসিকা!

আগামী ডিসেম্বরের প্রথম সপ্তাহে মুম্বাইয়ের ব্যবসায়ী সোহেল কাঠুরিয়াকে বিয়ে করতে চলেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। এই তারকার (হানসিকা মোতওয়ানি) বিয়ের প্রস্তুতি পুরোদমে শুরু হয়েছে। সম্প্রতি, তাঁর বাগদত্তা সোহেল কাঠুরিয়ার সাথে ছবিও প্রকাশ হয়েছে অভিনেত্রীর। প্যারিসের আইফেল টাওয়ারের নিচে অভিনেত্রীকে প্রপোজ করার সেই ছবিগুলো তুমুল সাড়া ফেলেছে ভক্তদের মধ্যে।

তবে, হানসিকার বাগদত্তা সম্পর্কে এবার আরেকটি চমকপ্রদ তথ্য ভক্তদের সামনে এলো। হানসিকার হবু বর সোহেলের এটি ২য় বিয়ে! এর আগে তিনি (সোহেল কাঠুরিয়া) রিঙ্কি নামের একজনকে বিয়ে করেছিলেন। গত ২০১৬ সালে গোয়ায় তাঁর বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। পরবর্তীতে সেই বিয়ে টেকেনি, পরে বিচ্ছেদ পর্যন্ত গড়িয়েছে।

তবে, সবচেয়ে মজার বিষয় হচ্ছে, নিজের হবু বর সোহেল কাঠুরিয়ার প্রথম বিয়েতে উপস্থিত ছিলেন হানসিকা নিজেও। সম্প্রতি, প্রকাশিত একটি ভিডিও হাইলাইটে দেখা যাচ্ছে যে সোহেল কাঠুরিয়ার প্রথম বিয়ের সংগীত অনুষ্ঠানে হানসিকা মোতওয়ানি নাচছেন! হানসিকা উপস্থিত ছিলেন সেই বিয়েতে ও বেশ জমিয়ে রেখেছিলেন বিয়ের অনুষ্ঠান।

হানসিকা মোতওয়ানি ও সোহেল কাঠুরিয়া এখন ব্যাবসায়িক অংশীদার। হানসিকার মালিকানাধীন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একজন মনোনীত অংশীদার হিসেবে রয়েছেন সোহেল। সেখান থেকেই দু’জনের সম্পর্ক গড়ে ওঠে ও অবশেষে তা বিয়ে পর্যন্ত পৌঁছাতে চলেছে।

হানসিকার বিয়ের সর্বশেষ গুঞ্জন এই যে, অভিনেত্রী এ বছরের আগামী ৪ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। সম্প্রতি, এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের উৎসব চলবে ২ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত অর্থ্যাৎ ৩দিন। জানা যায়, আগামী ৪ ডিসেম্বর সন্ধ্যায় এই জুটি বিয়ের আসনে বসবেন ওসাত পাকে বাঁধা পড়বেন। এই দিন সকালে হলদি অনুষ্ঠান হবে। এর আগের দিন অর্থাৎ ৩ ডিসেম্বর মেহেদি এবং সংগীত অনুষ্ঠানের জন্য বুক করা হয়েছে ও ২ ডিসেম্বর আয়োজিত হবে সুফি রাত। -সূত্র : পিঙ্ক ভিলা।

comment / reply_from