• Saturday, 10 December 2022
সুপারী পাড়াকে কেন্দ্র করে হামলা, মা- মেয়েসহ আহত-৩

সুপারী পাড়াকে কেন্দ্র করে হামলা, মা- মেয়েসহ আহত-৩

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে সুপারী পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মা- মেয়েসহ ৩জন আহত হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে বাগেরহাট সদর পৌরসভার হাড়িখালী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় হাড়িখালী এলাকার মোঃ বাবুল শেখের স্ত্রী শাহিনা বেগম (৩৮), মেয়ে সুমাইয়া আক্তার (১৫) ও পাশ^বর্তী জাবের আলী আহত হয়। এ ঘটনায় ভুক্তভোগী শাহিনা বেগমের স্বামী বাদি হয়ে বাগেরহাট মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগে জানা যায়, শুক্রবার দুপুরে আমার স্ত্রী ,কন্যা ও পাশ^বর্তী জাবের আলীকে সাথে নিয়ে নিজেদের বাগানে সুপারী পাড়তে যায়। কয়েকটি গাছে সুপারী পাড়ার পর হাড়িখালী এলাকার মোঃ তুহিন শেখ, শাহীন শেখ, মোসাঃ লামিয়া আক্তার লিমা, মোখলেসুর রহমান ও মোঃ রফিজার শেখ বেআইনী ভাবে দলবদ্ধ হয়ে আমাদের বাগানে প্রবেশ করে। তারা আমার স্ত্রী ও কন্যাকে

অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এতে আমার স্ত্রী শাহিনা বেগম প্রতিবাদ করলে আসামীরা আমার স্ত্রী চোখে ধুলা বালি ছুড়ে মারে। পূর্ব পরিকল্পনা মোতাবেক তারা আমার স্ত্রী ও কন্যাকে হত্যার উদ্দেশ্যে লোহার রড ও রামদা দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এ সময় হামলাকারীদের হামলা থেকে বাচাতে জাবের আলী এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও

মারধর করে। এক পর্যায়ে আমার স্ত্রী ও মেয়ের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা প্রানে মেরে ফেলবো বলে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়দের সহায়তায় আহদেদের উদ্ধার করে বাগেরহাট জেলা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করে।


এ বিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান বলেন, হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দ্রæত আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

comment / reply_from