• Saturday, 10 December 2022
সিলেট নগরীতে শয়ন কক্ষ  স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

সিলেট নগরীতে শয়ন কক্ষ স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

রুহুল ইসলাম মিঠু, সিলেট জেলা প্রতিনিধি :
সিলেট নগরের পাঠানটুলা এলাকায় শয়ন কক্ষ থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।রোববার (৬ নভেম্বর) সকাল ১১ টায় সিলেট নগরের পাঠাটুলার পল্লবী আ/এ সি ২৫ নম্বর থেকে লাশ উদ্ধার করা হয়েছে।নিহত শিপা দাস সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার রাজাবাজ গ্রামের নির্ণয় দাসের মেয়ে।রিপন দাস ওই গ্রামের রুকুনি তালুকদারের ছেলে।


তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। নিহত দম্পতির দুই বছরের একটি শিশু সন্তান রয়েছে। তার নাম ঋত্বিক তালুকদার।
নিহতদের প্রতিবেশী শিল্পী সরকার বলেন, প্রায় সাত মাস ধরে তারা এই বাসায় ভাড়া থাকতেন। কখনো ঝগড়া বিবাদ শুনিনি। সকাল ৯ টার দিকে বন্ধ ঘরে শিশুটির কান্না শুনতে পান। বাহির থেকে তারা অনেক ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় ৯৯৯-এ ফোন দিয়ে জানানো হয়। খবর পেয়ে এসএমপির জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে আসে এবং ঘরের জানালা খুলে দুই কক্ষে স্বামী-স্ত্রী দুই জনের মরদেহ সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।


প্রতিবেশীরা জানান, আমরা কখনও তাদের ঝগড়া ফ্যাসাদ শুনতে পাইনি। এরপরও তারা দুজনের গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যার বিষয়টি সম্পর্কে কিছুই বলতে পারছেন না। নিহত শিপা দাসের ভাই নিবারণ দাস অভিযোগ করে বলেন, আমার বোনকে ফাঁসিতে ঝুলিয়ে এরপর ভগ্নিপতি রিপন আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন। নিহত রিপনের জেটাতো ভাই অনুক‚ল তালুকতার বলেন, রিপন একটি বিস্কুট কোম্পানির পরিবেশকের অধীনে

সেলসম্যান হিসেবে কাজ করতেন। কিন্তু কী কারণে তারা গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করেছে তা তিনি বলতে পারছেন না। এদিকে বাসার ভেতর থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। চিরকুটে লেখা ছিল-আমার পাপের প্রায়শ্চিত্ত করেছি, তোমরা আমার সন্তানকে খেয়াল রেখো। তবে চিরকুটটি

কার লেখা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। খবর পেয়ে সিলেট মহানগর পুলিশে অতিরিক্ত উপ-কমিশনার গৌতম দেব, জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মরদেহ উদ্ধার প্রক্রিয়ায় রয়েছে পুলিশ।
এসএমপির জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাজমুল হুদা খান বলেন, আমরা বিষয়টি দিয়ে দেখছি। তবে প্রাথমিকভাবে আত্মহত্যাই মনে হচ্ছে। বন্ধ ঘর থেকে শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

comment / reply_from