Saturday, 26 November 2022
Logo
সিরাজগঞ্জে বিএনপি-আ.লীগ সংঘর্ষ, থানায় অভিযোগ ৪৫ নেতাকর্মীর নামে

সিরাজগঞ্জে বিএনপি-আ.লীগ সংঘর্ষ, থানায় অভিযোগ ৪৫ নেতাকর্মীর নামে

মাসুদ রানা বাচ্চু সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে বিএনপি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনায় সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিক সরকারসহ ৩০ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরো ২৫ জনকে আসামি করে থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুর ১২টার সময় সিরাজগঞ্জ সদর থানার অপারেশন কর্মকর্তা সুমস কুমার দাস এতথ্য নিশ্চিত করে বলেন , সয়দাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিগ্যানের উপর হামলার ঘটনায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে তিনি জানান।

উল্লেখ,গতকাল বুধবার ২ ন নভেম্বর সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে এলাকায় আওয়ামীলীগ ও বিএনপির নেতাকর্মীদের মাধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সয়দাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিক সরকার, ইউনিয়ন বিএনপির সদস্য এম এ শহীদ, কালিয়া হরিপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রিগ্যান তালুকদার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কোবাদ মন্ডল ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন আহত হন। তবে এই হামলার ঘটনায় বিএনপি ও আওয়ামী লীগের নেতারা একে অপরকে দায়ী করেছে।

 

comment / reply_from

related_post