• Tuesday, 06 December 2022

সাজিদ খানের ওপর খেপেছেন সালমান খান!

সাজিদ খানের ওপর খেপেছেন সালমান খান!

ধূমপানের জন্য বরাদ্দ করা ঘরে না গিয়ে, বাগানে ঘুরে ঘুরে সিগারেট খেতে দেখা গেছে বিতর্কিত পরিচালক সাজিদ খানকে। ওই দৃশ্য দেখে অগ্নিমূর্তি ‘বিগ বস’ সঞ্চালক সালমান খান। ওই নিয়ম ভাঙার জন্য এই প্রথম সাজিদের ওপর রাগতে দেখা গেল তাঁকে। শুরু থেকেই টানটান এবারের ‘বিগ বস’।

এ বিষয়ে বিতর্ক জারি রেখেছেন তারকা প্রতিযোগী সাজিদ। একাধিক নারী তারকা তাঁর বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে, সাজিদকে বাদ দেওয়ার দাবি জানালেও টিকে গিয়েছেন তিনি। তবে, এবার নতুন পর্বে সাজিদের বেপরোয়া ভাব যেন আগুনে ঘি ঢেলেছে।

ক্যামেরায় দেখা গেছে যে, বাগানে সহ-প্রতিযোগী এম সি স্তানের সাথে ধূমপান করছেন পরিচালক সাজিদ। সেই দৃশ্য দেখে সালমান বললেন, ‘সাজিদ, ছোট পর্দায় কাজ করছ কত বছর হয়েছে? তোমাকে কি নতুন করে নিয়ম-কানুন বোঝাতে হবে আমায়? 'বিগ বস'-এর নিয়মও কি মনে করিয়ে দিতে হবে? যদি আর একবার তোমায় শালীন, অঙ্কিত গুপ্ত কিংবা আর কাউকে ক্যামেরার সামনে সিগারেট খেতে দেখি, তাহলে বিপদে পড়বে! সেটের ভেতরে সিগারেট সরবরাহ করাই বন্ধ করে দেব।’

সালমানের রাগ দেখে পরে, অবশ্য ক্ষমা চেয়ে নেন সাজিদ। প্রতিজ্ঞা করেন যে, আর কখনো এই ভুল হবে না।

এর কিছুদিন আগেই সাজিদের বিরুদ্ধে শার্লিন চোপড়ার জবানবন্দি নথিভুক্ত করেছে মুম্বাই পুলিশ। গত ১৭ বছর আগে শারলিনকে যৌন হেনস্তা করেছিলেন সাজিদ। এমনই অভিযোগ করেন অভিনেত্রীর। পুলিশ সূত্রে খবর, এই যে জিজ্ঞাসাবাদের জন্য শিগগিরই সাজিদকে থানায় ডাকা হবে। -সূত্র : আনন্দবাজার।

 

comment / reply_from