Saturday, 26 November 2022
Logo
শ্রীমঙ্গলে আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্টিত

শ্রীমঙ্গলে আনসার ভিডিপির উপজেলা সমাবেশ অনুষ্টিত


এম.মুসলিম চৌধুরী,মৌলভীবাজার  প্রতিনিধি.
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।সোমবার(৭ নভেম্বর) সকাল ১১টায় উপজেলা আনসার ভিডিপির উদ্যোগে ২৪ আনসার ব্যাটালিয়ন শ্রীমঙ্গল কালাপুরে এ সমাবেশ অনুষ্টিত হয়।

সমাবেশে আনসার ও ভিডিপি  কর্মকর্তা মো: শরীফ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালাপুর আনসার ২৪ ভিডিপির অধিনায়ক  এএইচ এম মেহেদী হাসান, বিশেষ অতিথির বক্তব্য মৌলভীবাজার জেলা কমান্ড্যান্ট মো: সেফাউল হোসেন, হবিগঞ্জ জেলা কমান্ড্যান্ট অরূপ রতন পাল, সহকারী কমান্ড্যান্ট মৌলভীবাজার মোহাম্মদ ফরিদ রহমান, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক শ্রীমঙ্গল শাখা ব্যবস্থাপক অসীম বনিক, ২৪ ব্যাটালিয়ন কালাপুর ক্যাম্পের  সহকারী পরিচালক  তহিদুল ইসলাম প্রমূখ।
 
এছাড়াও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা প্রশিক্ষিকা রুনা চৌধুরী, উপজেলা প্রশিক্ষক রনজিৎ বিশ্বাস, কমলগঞ্জ উপজেলা প্রশিক্ষক জাহেদ হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন/ওয়ার্ডের  আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দলনেতা, দলনেত্রী, আনসার কমান্ডার ও সদস্য/সদস্যাবৃন্দ। সমাবেশ শেষে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মাঝে বাইসাইকেল, ছাতাসহ বিভিন্ন পুরস্কার বিতরণ করা হয়।
 
 

comment / reply_from