• Saturday, 10 December 2022

শাহরুখ খানের জন্মদিন: আলোকিত বুর্জ খলিফা

শাহরুখ খানের জন্মদিন: আলোকিত বুর্জ খলিফা

বিশ্বজুড়ে এক উন্মাদনার নাম শাহরুখ খান (কিং খান)। বলিউড বাদশা শাহরুখ খানের জন্মদিন মানেই বিশাল পার্টি ও রঙিন আয়োজন এবং তারকাদের মেলা। বলিউডজুড়ে যেন উৎসবের আমেজ। সেই সাথে ভক্তদের বাঁধভাঙা উচ্ছ্বাস।

এই উচ্ছ্বাস যেন শুধু ভারতেই নয়, গোটা বিশ্বেই সমানভাবে পরিলক্ষিত হয় কিং খানের (শাহিরুখ খান) জন্মদিনে। তবে, ভক্ত-অনুরাগীদের শত শত আয়োজন এবং উদযাপনের মধ্যে সবচেয়ে নজরকাড়া উদযাপনটি হচ্ছে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন দুবাইয়ের বুর্জ খলিফায় শাহরুখের জন্মদিনের ‘শুভেচ্ছা বার্তা’ ভেসে ওঠা।

গত ২ নভেম্বর শাহরুখ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আলোকিত হয়েছে বুর্জ খলিফা। ‘শুভ জন্মদিন শাহরুখ খান, শুভ জন্মদিন পাঠান। আমরা তোমাকে ভালোবাসি’,- বুর্জ খলিফায় প্রদর্শিত হয়েছে এই শুভেচ্ছা বার্তাটি। সেই ভিডিওটি প্রকাশ করেছে বুর্জ খলিফা। ভিডিওটির ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে বাজানো হয়েছে শাহরুখের আইকনিক চলচ্চিত্র ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ থেকে ‘তুঝে দেখা তো ইয়ে জানা সানাম’ ট্র্যাকটি ‘

শাহরুখকে শুভেচ্ছা জানানোর ওই ভিডিওটি বুর্জ খলিফার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘বলিউডের মহান তারকা শাহরুখ খানের জন্মদিন উদযাপনে আলোকিত বুর্জ খলিফা। আসুন তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। ’

গত তিন বছর ধরেই কিং খানের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আসছে বিশ্বের ‘গগনচুম্বী ভবন’ হিসেবে পরিচিত বুর্জ খলিফা। এ বছর চতুর্থবারের মতো তারকার জন্মদিনে এ বিশেষ আয়োজন রাখলো বুর্জ খলিফা কর্তৃপক্ষ।

এদিকে, শাহরুখের ৫৭তম জন্মদিন উপলক্ষে গত বুধবার (২ নভেম্বর) ‘পাঠান’ সিনেমার টিজার উন্মোচন করেছেন নির্মাতারা। টিজারটি শেয়ার করে শাহরুখ খান লিখেছেন ‘আপনার সিটবেল্ট বেঁধে নিন। পাঠানের টিজার বের হয়েছে। ’ সিনেমাটি হিন্দি ও তামিল এবং তেলুগু ভাষায় আগামী ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে আরও অভিনয় করেছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

comment / reply_from