• Saturday, 10 December 2022
লোহাগড়ায় আজ স্বস্ত্রীক আসছেন সেনাপ্রধান

লোহাগড়ায় আজ স্বস্ত্রীক আসছেন সেনাপ্রধান

আলমগীর হোসেন, লোহাগড়া (নড়াইল)  প্রতিনিধি.
 
বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ স্বস্ত্রীক লোহাগড়ায় আসছেন। সেনাপ্রধানের আগমনকে ঘিরে উপজেলা জুড়ে নিশ্রিদ্র নিরাপত্তা বলয় গড়ে তুলেছে সেনাবাহিনী। 
 
সশস্ত্র বাহিনী বিভাগের তথ্য অনুযায়ী, সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ও তার স্ত্রী নুরজাহান আহমেদ মঙ্গলবার সকাল ৯টায় হেলিকপ্টারে করে নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশাস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মোল্যার মাঠ) অবতরণ করবেন। এরপর তিনি মধুমতি আর্মি ক্যাম্পে অবস্থান করবেন।
 
সেখানে অবস্থানকালে এলাকাবাসী সেনাপ্রধান  ও তার স্ত্রী নুরজাহান আহমেদকে ফুল দিয়ে বরণ করে নেবেন। পরে তিনি তার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম অধ্যাপক এস এম রোকন উদ্দিন আহমেদ এর নামে মধুমতি নদী তীরবর্তী করফা গ্রামে নির্মাণাধীন ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতালের কাজের অগ্রগতি পরিদর্শন করবেন।
 
 
মা ও শিশু কল্যাণ হাসপাতাল পরিদর্শন শেষে তিনি তার পিতার প্রতিষ্ঠিত মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদ এবং এলাকাবাসী কর্তৃক আয়োজিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন। গণ সংবর্ধনা অনুষ্ঠান শেষে সেনাপ্রধান ওই বিদ্যালয়ের তার পিতার নামে একটি দ্বিতল ভবন উদ্বোধন ও একটি গাছ রোপন করবেন।
 
 
পরে তিনি মধুমতি আর্মি ক্যাম্পে দুপুরের খাবার শেষে সরকারি লোহাগড়া পাইলট উচ্চ বিদ্যালয় ও সরকারি লোহগড়া আদর্শ মহাবিদ্যালয় পরিদর্শন শেষে পদ্মা বহুমুখি রেল সেতু প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শন করবেন। এদিকে সেনাপ্রধানের আগমনকে ঘিরে এলাকাবাসীর মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। উল্লেখ্য সেনাপ্রধান হিসেবে নিয়োগ লাভের পর তিনি গত ৫ জানুয়ারী নড়াইলের  লোহাগড়া উপজেলার মধুমতি পাড়ের করফা গ্রামে অবস্থিত পৈত্রিক ভিটা পরিদর্শন করেন।

comment / reply_from