• Saturday, 10 December 2022
লাখাইয়ে দুই  পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত৪

লাখাইয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত৪

এম সি শুভ আহমেদ   লাখাই (হবিগঞ্জ) ঃ
হবিগঞ্জের লাখাইয়ে দুপক্ষে সংঘর্ষে আহত ৪ নিহত ১জন। লাখাই উপজেলার  বামৈ ইউনিয়নের চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক ও বর্তমান মেম্বার শের আলীর সাথে সরকারী রাস্তা ও আধিপত্য বিস্তার নিয়ে বেশ কয়দিন যাবত উভয় পক্ষের মাঝে উওেজনা বিরাজ করছিল এরই জের ধরে ৪নভেম্বর শুক্রবার সকাল ১০টায় উভয় পক্ষ সংঘর্ষে
 
জড়িয়ে পরে এতে ৪ জন আহত ১ নিহত হয়েছে। আহতরা হলেন আশু মিয়ার ছেলে লিটন(২৫) সাজু মিয়ার ছেলে সাকিব(২২) সমু মিয়ার ছেলে শাখিল মিয়া(৩৮) ও মৃত করিম হোসেনের ছেলে হাসু মিয়া(৬০) আহত ও নিহতকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মৃত আব্দুর রহমানের ছেলে  ইসহাক কে মৃত ঘোষনা করে। 
 
আহত লিটন, সাকিব, ও শাকিল কে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ জেলা সদরে রেফার করা হয়েছে। সংঘর্ষের সংবাদ পেয়ে লাখাই থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ নুনু মিয়া ও ওসি তদন্ত চম্পক দাম সহ এস আই দেবাশিষ তালুকদার, এস আই ফজলে রাব্বি ওএ এস আই সহ একদল পুলিশ ঘটনা স্হলে পৌছে পরিস্হিতি নিয়ন্ত্রনে আনে। 
 
সংঘর্ষের সংবাদ পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুল ঘটনা স্থল পরিদর্শন করেন। এস আই দেবাশিষ তালুকদার মৃতার সুরতহাল তৈরী করে লাশ থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় এখনও থানায় কোন মামলা হয়নি।
 
এ ব্যাপারে লাখাই থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নুনু মিয়া জানান সংঘর্ষের সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনা স্হলে পৌছে পরিস্হিতি নিয়ন্ত্রনে আনি। তিনি আরো বলেন এ ঘটনায় এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পাওয়ার পর দায়ী ব্যাক্তিদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।
 
 
 

comment / reply_from