• Tuesday, 07 February 2023
রুমিনের সঙ্গে ছবি তুলতে কর্মীদের ধাক্কাধাক্কি ঘটনা

রুমিনের সঙ্গে ছবি তুলতে কর্মীদের ধাক্কাধাক্কি ঘটনা

এ আর আহমেদ হোসাইন, কুমিল্লা প্রতিনিধি: 
কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশের মঞ্চে দলটির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য রুমিন ফারহানার সঙ্গে ছবি তোলা নিয়ে কর্মীদের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। এ সময় স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা একে একে মঞ্চে এসে বক্তব্য দিচ্ছেলেন। বেলা ১টায় মঞ্চে নির্ধারিত আসনে বসে সমাবেশে আসা নেতা-কর্মীদের উদ্দেশে হাত নেড়ে অভিবাদন জানান রুমি ফারহানা।
মঞ্চের সামনে রুমিন ফারহানাসহ কেন্দ্রীয় নেতাদের জন্য আসন রাখা হয়। তখন প্রখর রোদ ছিল। তাই ছায়ায় বসতে সামনের আসন থেকে পেছনে আসেন রুমিন।
 
এ সময় উৎসাহী কর্মীরা তাকে ঘিরে ধরেন ছবি ও সেলফি তোলার জন্য। এতে বিরক্তি প্রকাশ করেন রুমিন। তিনি যতই বিরক্ত হচ্ছেন কর্মীরা তার সঙ্গে ছবি তুলতে ততই ভিড় করেন। এ সময় দলটির অন্তত ২০/২২জন বিভিন্ন ওয়ার্ডের নেতা আসেন ছবি তুলতে। পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণের বাইরে যাওয়ার আশঙ্কা দেখা দিলে রুমিন মঞ্চের পেছনের চেয়ার ছেড়ে তার জন্য রাখা নির্ধারিত আসনে গিয়ে বসেন।
এর আগে, শুক্রবার রাত ৯টায় রুমিন ফারহানার মোবাইল ফোনসেট চুরি হয়ে যায়। কুমিল্লা বিভাগীয় সমাবেশস্থল টাউন হল মাঠে যাওয়ার পর কোনো একসময় তার ব্যাগ থেকে মোবাইল ফোনটি চুরি হয়ে যায়। বিষয়টি অনুমান করতে পেরে রুমিন তার ব্যাগ খুলে দেখেন। তবে মোবাইল ফোন ছাড়া অন্য কিছু খোয়া যায়নি।

comment / reply_from