• Tuesday, 06 December 2022
মেহেরপুরের গাংনীর  সীমান্তে বিজিবি'র অভিযানে  আটক-২

মেহেরপুরের গাংনীর সীমান্তে বিজিবি'র অভিযানে আটক-২

তোফায়েল হোসেন,(মেহেরপুর)  প্রতিনিধি:  মেহেরপুরের গাংনীতে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)'র জোয়ানরা। রোববার (৬ নভেম্বর) রাত সোয়া ৮ টার দিকে কাজীপুর বিওপি’র সীমান্ত এলাকা আলম বাজার থেকে মাদকসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- উপজেলার গাংনী পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ড উত্তরপাড়ার মোজাম্মেল হকের ছেলে বিদ্যুৎ (৩২) ও করমদি গ্রামের খোরশেদ আলমের ছেলে বাদল আলী (২০)। বিজিবি ৪৭ ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ আরিফুল হক এক প্রেস বিজ্ঞপ্তি মারফত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কাজীপুর বিওপি এলাকায় সীমান্ত পিলার ১৪৫/৫-এস হতে ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আলম বাজার নামক স্থানে হাবিলদার টিপু সুলতান এর নেতৃত্বে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে বাংলাদেশী নাগরিক গাংনী উত্তরপাড়ার মোজাম্মেল হকের ছেলে বিদ্যুৎ হোসেন (৩২) ও  করমদি গ্রামের খোরশেদ আলমের ছেলে বাদল আলী (২০) কে ভারতীয় ১৩০ গ্রাম গাঁজা, ০১টি মোটর সাইকেল, ০২টি মোবাইল (০৩টি মোবাইলের সীমসহ) আটক করেন।

আটককৃত মাদকদ্রব্য, মোটরসাইকেল ও অন্যান্য মালামালের আনুমানিক সিজার মূল্য ১ লাখ ৫১ হাজার ৫০ টাকা। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মোটরসাইকেল, মোবাইল এবং অন্যান্য মালামাল গাংনী থানায় সোপর্দ করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

comment / reply_from