• Saturday, 10 December 2022
মেহেরপুরের গাংনীর সীমান্তে বিজিবি'র অভিযানে আটক-১

মেহেরপুরের গাংনীর সীমান্তে বিজিবি'র অভিযানে আটক-১

তোফায়েল হোসেন, (মেহেরপুর বিশেষ প্রতিনিধি): 
মেহেরপুরের গাংনীতে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজাসহ লালন (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)'র জোয়ানরা। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে শেওড়াতলা বিওপি’র সীমান্ত এলাকা রিফুজিপাড়া থেকে মাদকসহ তাকে আটক করা হয়। লালন কুষ্টিয়ার দৌলতপুরের মহিসকুন্ডি গ্রামের মৃত রহিম বিশ্বাসের ছেলে।
 
বিজিবি ৪৭ ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ আরিফুল হক এক প্রেস বিজ্ঞপ্তি মারফত বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শেওড়াতলা বিওপি এলাকায় সীমান্ত পিলার ১৪২/৩-এস হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রিফুজিপাড়া নামক স্থানে জেসিও-৯৭৮১ নায়েব সুবেদার খোরশেদ আলম এর নেতৃত্বে মাদক ও চোরাচালান বিরোধী
 
অভিযান পরিচালনা করে বাংলাদেশী নাগরিক কুষ্টিয়ার দৌলতপুরের মহিসকুন্ডি গ্রামের মৃত রহিম বিশ্বাসের ছেলে লালন (৩৫) কে ভারতীয় ৪ কেজি গাঁজা, ০১টি মোটরসাইকেল, ০১টি নোকিয়া মোবাইল, ০১টি রবি সীম এবং ৩ হাজার ৬শ' ৫৩ টাকাসহ আটক করেন।
 
আটককৃত মাদকদ্রব্য, মোটরসাইকেল ও অন্যান্য মালামালের আনুমানিক সিজার মূল্য ২ লাখ ১৯ হাজার ১শ' ৫৩ টাকা। আটককৃত লালনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকেসহ মোটরসাইকেল এবং অন্যান্য মালামাল গাংনী থানায় সোপর্দ করা হয়েছে। মামলা নং-০৬, তারিখ ০৪ নভেম্বর ২০২২। 

comment / reply_from