• Tuesday, 06 December 2022

মিঠুন-মুমিনুলদের হারিয়ে দিলো ভারতের স্থানীয় ক্রিকেট দল!

মিঠুন-মুমিনুলদের হারিয়ে দিলো ভারতের স্থানীয় ক্রিকেট দল!

বাংলাদেশ জাতীয় দল যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়ায় গেছে। তখন অনেকটা জাতীয় দলের আদলে গড়া বিসিবি একাদশ দল যায় ভারতের তামিলনাড়ু সফরে। মোহাম্মদ মিঠুনের নেতৃত্বে সেই দলে আছেন মুমিনুল হক, এনামুল হক বিজয়, মাহমুদুল হাসান জয় ও সাইফ হাসানরা। এমন দলকে ১১ রানেই হারিয়ে দিয়েছে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন!

গত আজ সোমবার এমএ চিরাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত ওয়ানডে ম্যাচে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ২৪২ রান করে তামিলনাড়ু। দলের হয়ে ইন্দ্রজিত খেলেন ৭৩ বলে দুইটি চারে সর্বোচ্চ ৫১ রানের ইনিংস।

এছাড়া কৌশিক ৪৬, শাহরুখ খান ৩৯ এবং নাগাদেসান ৩৩ রান করেন। শেষ দিকে, কিশোর খেলেন ২৬ রানের কার্যকরী ইনিংস। বাংলাদেশের পক্ষে রেজাউর রহমান রাজা নেন ৪ উইকেট। এছাড়া, ২ উইকেট নেন নাঈম হাসান।

জানা যায়, রান তাড়ায় নেমে ৩ বল বাকি থাকতেই মাত্র ২৩১ রানে গুটিয়ে যায় টাইগাররা! অধিনায়ক মোহাম্মদ মিঠুন ১, মাহমুদুল হাসান জয় ১, মুমিনুল হক ১ ও এনামুল হক বিজয় ৩ এবং তৌহিদ হৃদয় ৬ রানে আউট হন।

এছাড়া, ৭ম উইকেটে ৮১ রানের জুটি গড়ে ইনিংস মেরামত করেন জাকের আলী এবং সাইফ হাসান। তবে, এই জুটি কাজে দেয়নি। ১১৫ বলে ৮৫ রান করেন জাকের এবং সাইফ ৯০ বলে ৬ চার ৩ ছক্কায় ৭২ রানের ইনিংস খেলেন। নটরাজন নেন ৩ উইকেট, ২টি করে নেন কিশোর এবং সঞ্জয় যাদব।

comment / reply_from