• Tuesday, 06 December 2022
মানিকগঞ্জে সেবামূলক প্রতিষ্ঠান করে দিল ৭৫ বছর বয়সী বৃদ্ধার শৌচালয়

মানিকগঞ্জে সেবামূলক প্রতিষ্ঠান করে দিল ৭৫ বছর বয়সী বৃদ্ধার শৌচালয়

পার্থ কর্ম কার , সাটুরিয়া প্রতিনিধি: মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানা দড়গ্রাম ইউনিয়নে শিমুলিয়া গ্রামের পঞ্চলতা (৭৫) বছর বয়সী এক বৃদ্ধাকে শৌচালয় করে দিলেন আর্থ পিপল ডেভেলপমেন্ট সোসাইটি এর চেয়ারম্যান সুমন সাহা।

বৃহস্প্রতিবার(৩ নভেম্বর) সকাল ১০ ঘটিকার সময় আর্থ পিপল ডেভেলপমেন্ট সোসাইটি এর চেয়ারম্যান সুমন সাহা এর নেতৃত্বে আর্থ পিপল ডেভেলপমেন্ট সোসাইটি এর স্বেচ্ছাসেবক দল এই বৃদ্ধা মহিলা পঞ্চলতা ৭৫ এর জন্য শৌচালয় এর ব্যবস্থা করেন। কাজ শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সুমন সাহা জানান দীর্ঘদিন ধরে পঞ্চলতা ৭৫ শৌচালয় না থাকার কারণে ভোগান্তির মধ্যে ছিলেন। তারপর দড়গ্রাম সরকারি ভিকু মেমোরিয়াল কলেজের উপাধ্যক্ষ দিপা রানী পৈত কে জানালে তিনি সেখানে গিয়ে পরিদর্শন করেন এবং সেখানে শৌচালয় করে দিতে বলেন। এবং সেখানকার সমস্ত অর্থ তিনি নিজে বহন করে বলে জানান।

সুমন সাহা শৌচালয়ের জন্য অর্থ ডোনেট করেন এবং আরো জানান ভবিষ্যতে আর্থ পিপল ডেভেলপমেন্ট সোসাইটি এ সমস্ত সেবামূলক কাজে তিনি সব সময় থাকবেন । বৃদ্ধা মহিলা পঞ্চলতা(৭৫) সংবাদ মাধ্যমে জানান, আমাকে খুব অল্প সময়ের মধ্যে শৌচালয় করে দিয়েছে আর্থ পিপল ডেভেলপমেন্ট সোসাইটি এর সদস্যরা।

comment / reply_from