• Saturday, 10 December 2022
মাদক নির্মূলে ক্রীড়ার বিকল্প নেই- বস্ত্র ও পাটমন্ত্রী

মাদক নির্মূলে ক্রীড়ার বিকল্প নেই- বস্ত্র ও পাটমন্ত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রীক বলেছেন, মাদক নির্মূলে ক্রীড়ার বিকল্প নেই। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজকে বাঁচাতে হলে খেলা ধুলায় মনোযোগী হতে হবে। ক্রীড়াই পারে যুব সমাজকে জাতি গঠনে অগ্রণী ভূমিকা রাখতে । তাই ক্রীড়ার নানা ইভেন্টে অংশ নিতে শিক্ষার্থী ও যুব সমাজকে উৎসাহীত করতে হবে।

গতকাল ৫ নভেম্বর শনিবার রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী সভায় তিনি এ কথা বলেন। ‘মাদকাসক্ত জীবন অভিশপ্ত জীবন, তাই মাদককে না বলুন’ এই ¯েøাগানে আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় মুড়াপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডকে ২-১ গোলে হারিয়ে ১নং ওয়ার্ড জয়লাভ করে।

বিজয়ী দলের পক্ষে গোল করেন নাইজেরিয়ান খেলোয়াড় মরিচন ও মাসুদ রানা। টুর্ণামেন্টের সেরা গোলদাতা নির্বাচিত হন ৬নং ওয়ার্ডের খেলোয়াড় মুড়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মোঃ তোফায়েল আহমেদ আলমাছ। মুড়াপাড়ার ঐতিহ্যবাহী ব্রাহ্মণগাঁও খেলার মাঠে আয়োজিত পুরস্কার বিতরণী সভায় সভাপতিত্ব করেন টুর্ণামেন্টের সভাপতি মোঃ তাবিবুল কাদির তমাল।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জামালপুর-৫ আসনের সংসদ সদস্য মোজাফ্ফর হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মনজুরুল হাফিজ, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল হক, মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ তোফায়েল আহমেদ আলমাছ

, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কামরুল হাসান মারুফ, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, শিলা রাণীপাল, আব্দুল মান্নান, মাহাবুবুর রহমান মেহের, এজাজ আহমেদ ও তাওলাদ হোসেন প্রমুখ।


পরে বিজয়ীদের মধ্যে গোল্ডকাপ ও গাজী গ্রæপ থেকে নগদ ১ লাখ টাকা এবং রানার্সআপ দলের মধ্যে রৌপ্যকাপ ও নর্থ সাউথ গ্রæপ থেকে নগদ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়। বিদেশী ও জাতীয় টিমের খেলোয়াড়দের মনমুগ্ধকর খেলায় বেশ দর্শকনন্দিত হয়েছে।

comment / reply_from