• Tuesday, 07 February 2023
মাঠে আসা বিএনপি নেতা কর্মীদের মাইকে জানানো হচ্ছে অভিনন্দন

মাঠে আসা বিএনপি নেতা কর্মীদের মাইকে জানানো হচ্ছে অভিনন্দন

ডেস্ক রিপোর্টার.

ঢাকার সায়েদাবাদের গোলাপবাগ মাঠে বিভিন্ন এলাকা থেকে বিএনপির গণসমাবেশে আসছেন নেতা কর্মীরা।  সমাবেশ আয়োজক কমিটির নেতারা মাইকে কিছুক্ষণ পরপর ঘোষণা দিচ্ছেন, ‘যারা আওয়ামী লীগের নেতা কর্মীদের রক্তচক্ষু উপেক্ষা করে এই মাঠে এসেছেন, তাদের অভিনন্দন।’

শনিবার সকাল  ৭ টার পর দেখা গেছে গোলাপবাগ মাঠজুড়ে লোকজন ছড়িয়ে ছিটিয়ে আছেন। বেলা ১১ টায় সমাবেশে শুরু হওয়ার কথা রয়েছে।

ভোলার চরফ্যাশন থেকে দুদিন আগে ঢাকায় এসেছেন মোসলেহ উদ্দিন। পরে তিনি আত্মীয়ের বাসায় ওঠেন। আজ শনিবার সকাল ৭ টায় মোসলেহ উদ্দিন গোলাপবাগ মাঠে আসেন। তিনি বলেন, ‘এখানে এসে আমার অনেক ভালো লাগছে। আওয়ামী লীগের নেতা কর্মী আর পুলিশের বাধা পেরিয়ে আমার মতো অনেকে দেশের বিভিন্ন প্রান্ত থেকে এই মাঠে হাজির হয়েছে।’

অনেকেই বলেন, আসার পথে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাঁদের তল্লাশি করেছেন।

গোলাপবাগ মাঠের চারপাশের সড়কগুলোয় বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা অবস্থান করছেন। সায়েদাবাদের জনপদ মোড় ও যাত্রাবাড়ী মোড়ে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অবস্থান নিয়েছেন।

সকাল সাড়ে ৮টার দিকে দেখা গেছে, গোলাপবাগ মাঠে  আবদুল্লাহ আল নোমান, হাবীব উন নবী খান সোহেল, মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপির অনেক নেতা হাজির হয়েছেন।

 

comment / reply_from