• Tuesday, 06 December 2022

মাঝরাতে গাড়িতে হামলা: অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী

মাঝরাতে গাড়িতে হামলা: অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী

মাঝরাতে অপ্রত্যাশিত এক ঘটনার শিকার হলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। হটাৎ করে অভিনেত্রীর গাড়ি লক্ষ্য করে অনবরত ইট ছোড়া হয়েছে। পরিস্থিতি এতটাই দুর্বিষহ হয় যে, এলোপাতাড়ি ইটের আঘাতে দুমড়ে-মুচড়ে গেছে অভিনেত্রীর গাড়ি। অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

জানা যায় গত শুক্রবার (৪ নভেম্বর) ‘কথামৃত’ সিনেমার প্রচারে গিয়েছিলেন অভিনেত্রীা। সেখান থেকে ফিরে তিনি সোজা চলে যান ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ সিরিয়ালের শুটে। এছাড়া স্টুডিওতেই ছিলেন তিনি। তার শুটিং শেষ হয় প্রায় গভীর রাতে। এরপরে ফোন আসায় স্টুডিও থেকে মেকাপরুমে যান অপরাজিতা। ঠিক সেই সময়েই অভিনেত্রীর গাড়ি লক্ষ্য করে শুরু হয় ইট ছোড়া। অপরাজিতার কথায়, ‘গাড়িতে থাকলে ইটটা তাঁর মুখে লাগত।এ ঘটনায় রীতিমতো হতভম্ব অভিনেত্রী। প্রিয় গাড়ির এমন অবস্থা দেখে, কান্নায় ভেঙে পড়েছেন অপরাজিতা।

অভিনেত্রীর মন্তব্য, ‘স্টুডিওর সামনেই গাড়ি রাখা ছিল। দাদা ফোন করায় সেট ছেড়ে স্টুডিও থেকে বেরিয়ে সোজা মেকআপরুমে চলে যাই। বাকি সবাই তখন শুটিংয়ে ব্যস্ত। ওই সময় কেউ গাড়িতে কিংবা গাড়ির সামনে থাকলে বড়সড় ক্ষতি হতে পারত। আমার গাড়িটাই খালি স্টুডিওর বাইরে ছিল। তাই ওটারই সবথেকে বেশি ক্ষতি হয়েছে। কাচ ভেঙে প্রায় দুমড়ে-মুচড়ে গেছে গাড়ির অনেকটা। আমি গাড়ির ভেতরে থাকলে আমার মুখে লাগতে পারত ইট।’

তবে, কে বা কারা এমন হামলা করেছে, তা এখনো জানা যায়নি। এ ব্যাপারে খোঁজ নিতে শনিবার সকালে স্টুডিওতে ফোন করেছিলেন অপরাজিতা। তাঁকে জানানো হয়, কোনো মানসিক বিকারগ্রস্ত মানুষের কাজ এটা। আনুমিানিক ৩০০ থেকে ৪০০টা ইট ছোড়া হয়েছে রাতে। এছাড়া ২৫-৩০টা ইট স্টুডিওর ভেতরেও পড়েছে বলে জানানো হয়েছে অভিনেত্রীকে। -সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা।

comment / reply_from