Saturday, 26 November 2022
Logo
মধুখালীর সাব -রেজিস্টার শারমিন সুলতানার বিদায় সংবর্ধনা

মধুখালীর সাব -রেজিস্টার শারমিন সুলতানার বিদায় সংবর্ধনা

সুজল খাঁন, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালীতে সাব -রেজিস্টার শারমিন সুলতানা এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেছে মধুখালী রেজিস্ট্রি অফিসের সকল কর্মচারী ও দলিল লেখকগণ। ৭ নভেম্বর সকাল ১০ ঘটিকার সময়, উপজেলা রেজিস্ট্রি অফিস প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদায় অনুষ্ঠানে আলোচনা সভায়,দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম খান এর পরিচালনায় সভাপতিত্ব করেন দলিল লেখক সমিতির সভাপতি মির্জা আবু জাফর, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি মধুখালী উপজেলার ভাইস চেয়ারম্যান দলিল লেখক মুরাদুজ্জামান মুরাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,  উপ- কমিটির সাধারণ সম্পাদক, গোলাম মহিউদ্দিন, প্রধান অফিস সহকারী রাতুল কুমার সরকার, দলিল লেখক আব্দুর রউফ মোল্লা, স্টাম ভেন্ডার  সমিতির সভাপতি সিরাজুল ইসলাম বিশ্বাস, নকল নবীস পরেশ চন্দ্র বিশ্বাস, দলিল লেখক সহকারী বিল্লাল হোসেন সহ অনেকে।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, সাব রেজিস্টার শারমিন সুলতানা একজন সৎ, যোগ্য মেধাবী ভদ্র অফিসার, তিনি বিগত এক বছরের উপরে এই কর্মস্থলে শুনামের সাথেই কাজ করে আসছেন,তিনি কোন অন্যায় বা অপরাধ করে নাই।আগামী দিনগুলো তার মঙ্গল কামনা করি।উপস্তিত অনেকেই তার বিদায় ক্ষণে অশ্রু ঝরান
এবং বিভিন্ন ধরনের উপহার দেন। শারমিন সুলতানা তার বক্তব্যে বলেন,মধুখালীর মানুষ তাকে কর্মক্ষেত্রে সব সময় সহযোগিতা করেছে এবং ভালোবাসা দিয়েছে তাই মধুখালী বাসিকে তিনি কখনোই ভুলবেন না,সকলের কাছে দোয়া কামনা করেন।

comment / reply_from

related_post