• Tuesday, 06 December 2022
মতলব উত্তরে ডাকাতির তিন দিনের মধ্যে পাঁচ ডাকাত গ্রেপ্তার

মতলব উত্তরে ডাকাতির তিন দিনের মধ্যে পাঁচ ডাকাত গ্রেপ্তার

নাঈম মিয়াজী, মতলব প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তরে ডাকাতির ঘটনার তিন দিনের মধ্যে ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে মতলব উত্তর থানা পুলিশ। গত ৪ নভেম্বর শুক্রবার রাত আনুমানিক ২ টায় মতলব উত্তর থানার সুলতানাবাদ ইউনিয়নে বেড়ীবাঁধের পাকা রাস্তার উপর অজ্ঞাতনামা ৮/১০ জন ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে কয়েকটি গাছের গুড়ি রাস্তার উপর ফেলে রাস্তা একটি পিকআপ গাড়ী গতি রোধ করে  ড্রাইভারকে দাড়ালো অস্ত্র দিয়ে আহত করে এবং অন্যান্যদেরকে জিম্মি করে নগদ টাকা ও ৩টি মোবাইল ফোনসেট নিয়ে যায়।
 
এ ঘটনার পরে চাঁদপুর জেলার  পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, বিপিএম-বার ও অতিরিক্ত পুলিশ সুপার(অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায় সার্বিক দিক নির্দেশনায় মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক(নিরস্ত্র) মোঃ মহিউদ্দিনের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই(নিরস্ত্র) মোঃ আবু হানিফের সঙ্গীয় ফোর্সের চৌকস দল তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ৩ দিনের মধ্যে ডাকাতদের সনাক্তকরে গ্রেফতার অভিযান পরিচালনা করে, 
 
মোঃ মোক্তার হোসেন (২৪) মোঃ নাহিদ গাজী(২৬) শরীফ বেপারী(৩০) মোঃ শরীফ(২০) মোঃ হোসেন প্রকাশ ছিডু ছৈয়াল(২৪)কে আটক করে। এ সময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও নগদ ১০ হাজার টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত একটি চাপাতি, তিনটি বড় লোহার ছুরি ও একটি লোহার তৈরী চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়।
এই ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারসহ আরো লুন্ঠিত মালামাল উদ্ধার অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ  মহিউদ্দিন।

comment / reply_from