Saturday, 26 November 2022
Logo

ভক্তদের ‘চোখ কপালে’ তুলে দিয়েছেন জয়া

ভক্তদের ‘চোখ কপালে’ তুলে দিয়েছেন জয়া

অভিনেত্রী জয়া আহসান মানেই সামাজিক যোগাযোগ মাধ্যমে মুগ্ধতা কিংবা মন্তব্যের ঝড় উঠে। বয়সকে শুধু একটি সংখ্যা বানিয়ে যেভাবে কাগজের উড়োজাহাজ বানিয়ে দিচ্ছেন তাতে করে জয়াকে নিয়ে নেটিজেনরা হৈচৈ করবেন, এটাই স্বাভাবিক।

দুই বাংলার চলচ্চিত্রে যেমন জনপ্রিয়, তেমনি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় জয়া আহসান। আর অনুসারীরা অপেক্ষায় থাকেন জয়া কখন কী পোস্ট করছেন!

জয়াও তার নিত্য হালনাগাদ বিষয়গুলো উপস্থাপন করে যান। আজ বৃহস্পতিবার জয়া আহসান নতুন একটি ফটোশুটের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে জয়ার অনুসারীরা হুমড়ি খেয়ে কমেন্টবক্সে পড়েছেন নানা ধরনের মন্তব্য করতে।

কমেন্টবক্সে একজন মন্তব্য করেছেন, ‘কিভাবে তারুণ্য ধরে রাখেন, আপনার এই ছবি তো আমার চোখ কপালে তুলে দিল। ’ আরেকজন লিখেছেন, ‘আপনার এই সৌন্দর্যের তুলনা হয় না। দেখলেই মনে হয় আপনি তরুণ। ’

কমলা রঙের শীতের হাল ফ্যাশনে জয়া আহসান অনেকটাই ধরা দিয়েছেন বোল্ড লুকে। তার এই লুকে অনেকের চক্ষুই চড়কগাছ। অন্তত মন্তব্য বাক্স দেখে অনুমান করা যাচ্ছে এটাই। যথারীতি জয়ার বয়স নিয়ে আবার প্রশ্ন উঠেছে। অবশ্য অভিনেত্রী এসব মন্তব্যে নিয়েকখনো মাথা ঘামান না।

এ বিষয়ে কিছুদিন আগেই টাইমস অব ইন্ডিয়ার কাছে জয়া আহসান বলেছিলেন, ‘আমি বাজে মন্তব্যগুলো নিয়ে এখন আর বেশি ভাবি না। এটা আমাদের জীবনের অংশ হয়ে গেছে। যে কেউ এখন অন্য কাউকে নিয়ে যা খুশি বলতে পারেন। ’

কিছুদিন আগেও জয়ার একটি পোশাকের ছবি নিয়ে ব্যাপক সমালোচনা হয়। এ ব্যাপারে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে জয়া আহসান বলেন, ‘মুখোমুখি বলতে অনেক সাহস লাগে। সবার এই চ্যালেঞ্জ নেওয়ার ক্ষমতা নেই। তাদের বলতে চাই, যদি সাহস থাকে তো এসব আমার সামনে এসে বলুন। সামাজিক যোগাযোগ মাধ্যমকে কেন বিষিয়ে তুলছেন? আমার কাছে এসবের কোনো গুরুত্ব নিই। কারণ আপনি নিজেকে লুকিয়ে আমার সম্পর্কে মন্তব্য করছেন। ’

এদিকে, আগামী জানুয়ারিতে জয়া আহসান অভিনীত নতুন একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। বছর ছয়েক আগে তিনি (জয়া) অভিনয় করেছিলেন নুরুল আলম আতিকের সিনেমা ‘পেয়ারার সুবাস’-এ। এ সিনেমার শুটিং শেষ হলেও নানা কারণে ছবিটি মুক্তি পায়নি।

এখন সব জটিলতা কাটিয়ে দর্শকের সামনে আসতে চলেছে ওই ছবিটি। আগামী জানুয়ারিতে মুক্তি পাবে ‘পেয়ারার সুবাস’ মুক্তি পাবে ।

comment / reply_from