• Tuesday, 06 December 2022
ব্রাহ্মণবাড়িয়ায় চাতাল কল মালিক সমিতির মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙ্গে আহবায়ক কমিটির মাধ্যমে নির্বাচন দাবি

ব্রাহ্মণবাড়িয়ায় চাতাল কল মালিক সমিতির মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙ্গে আহবায়ক কমিটির মাধ্যমে নির্বাচন দাবি

 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : মেয়াদ উত্তীর্ণ কমিটি ভেঙ্গে নিরপেক্ষ আহবায়ক কমিটির মাধ্যমে নির্বাচন দাবি করছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও আশুগঞ্জ উপজেলা অটো মেজর এন্ড হাসকিং মিল (চাতাল কল) মালিক সমিতির সদস্যরা।


শনিবার সকালে আশুগঞ্জ বন্দর এলাকায় অবস্থিত চাতাল কল মালিক সমিতির নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত তলবী সভায় এ দাবি জানানো হয়। চলমান মেয়াদোত্তীর্ণ কমিটির নেতৃবৃন্দ আগামী তিনদিনের মধ্যে কমিটি ভেঙ্গে আহবায়ক কমিটি না করলে পূণরায় তলবী সভা আহবান করে আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হবে বলে আলটিমেটাম দেয়া হয়।


চাতাল কল মালিক সমিতির সদস্য হাজী মাহবুবুর রহমানের সভাপতিত্বে তলবী সভায় বক্তৃতা করেন সমিতির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হাজী মোঃ ছফিউল্লাহ মিয়া, জেলা চাতাল কল মালিক সমিতির সাবেক সভাপতি জিয়াউল করিম খান সাজু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল্লাহ, আশুগঞ্জ উপজেলা চাতালকল মালিক সমিতির সাবেক সভাপতি

হাজী শাহজাহান সিরাজ, সাবেক সাধারণ সম্পাদক হাজী জহিরুল ইসলাম জারু, সদস্য হাজী মিজান মেম্বার, হাজী মোঃ ফরিদ মিয়া, হাজী নাছির মিয়া ও বুলবুল শিকদার প্রমুখ। তলবী সভায় বাংলাদেশ অটো মেজর এন্ড হাসকিং মিল (চাতাল কল) মালিক সমিতির দেড়শতাধিক মিল মালিক ও সদস্য উপস্থিত ছিলেন। তলবী সভায় জেলা ও উপজেলা কমিটির বিভিন্ন অনিয়মের ফিরিস্তি তুলে ধরা হয়।


উল্লেখ্য সম্প্রতি কোভিড-১৯ ও দেশের বিভিন্ন জেলার প্রাকৃতিক দুর্যোগের কারণ দেখিয়ে বাংলাদেশ অটো মেজর এন্ড হাসকিং মিল (চাতাল কল) মালিক সমিতির চলমান কমিটির মেয়াদ বাড়ানো হয়। তলবী সভায় জেলা ও উপজেলা সংগঠনের সদস্যদের মতামত না নিয়ে এমন সিদ্ধান্তকে গঠনতন্ত্র বিরোধী বলে অবহিত করে বলা হয়- এমন সিদ্ধান্ত বেআইনী সিদ্ধান্ত ব্রাহ্মণবাড়িয়া জেলা ও উপজেলা চাতাল কল মালিক সমিতি মেনে নিতে বাধ্য নয়।

 

 

 

comment / reply_from