• Tuesday, 07 February 2023

বেবি বাম্প স্পষ্ট করলেন নায়িকা মাহিয়া মাহি

বেবি বাম্প স্পষ্ট করলেন নায়িকা মাহিয়া মাহি

মা’ হতে যাচ্ছেন ঢাকাই চলচিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। এ খবর অনেক পুরনো। মা হতে যাওয়ার খবর দেওয়ার সাথে সাথে মাহিয়া মাহিকে রাজশাহীর প্রত্যন্ত অঞ্চলে নির্বাচনী ক্যাম্পেইন চালাতে দেখা যাচ্ছিল। আসন্ন সংসদ নির্বাচনে অভিনেত্রী মাহিয়া মাহি প্রার্থী হতে চান।

আর সে সময়ে নেতীজেনরা প্রশ্ন তুলেছিলেন: তাহলে অভিনেত্রী মাহিয়া মাহি কি মা হচ্ছে না?

অবশেষে, ভক্তদের অভিনেত্রী মাহিয়া মাহি জানান দিলেন তিনি মা হতে যাচ্ছেন। ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়িকা বর্তমানে কক্সবাজারে রয়েছেন। স্বামী রাকিবের সাথে বেড়াতে গিয়েইউ হোটেল রুম থেকে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন। যেখানে অভিনেত্রী মাহিয়া মাহির বেবি বাম্প স্পষ্ট হয়েছে। আর এই ছবির সাথে ক্যাপশনে তিনি লিখেছেন, 'আল্লাহুম্মা বারিক লাহা। '

আর কোনোকিছুতে মুগ্ধ হলেই এই দোয়া পড়া হয়। গত সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে মা হচ্ছেন জানান জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। এ বিষয়টি জানিয়ে তিনি লিখেছেন, ‘জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছি। দিন–রাত কীভাবে চলে যাচ্ছে টের পাচ্ছি না। প্রচণ্ড আদর–যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

জানা যায়, গত ২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি প্রথম বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজ অপুকে। পাঁচ বছর পর তার সাথে বিচ্ছেদের পরে কামরুজ্জামান বসরকার রাকিবকে বিয়ে করেন অভিনেত্রী মাহিয়া মাহি। গত ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকারের সাথে গাঁটছড়া বাধেঁন মাহি; আর তাদের সংসারে প্রথম সন্তানে আগমন ঘটছে।

গত ২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় অভিনেত্রী মাহিয়া মাহি।

comment / reply_from