Saturday, 26 November 2022
Logo
বীরমুক্তিযোদ্ধা শাহান-আরা আব্দুল্লাহ  স্মৃতি  ফুটবল টুর্নামেন্টের  খেলা অনুষ্ঠিত

বীরমুক্তিযোদ্ধা শাহান-আরা আব্দুল্লাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত

 
ইব্রাহিম সবুজ, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি :  মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে বীরমুক্তিযোদ্ধা  মরহুমা  শাহান- আরা আব্দুল্লাহ  স্মৃতি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
 
শনিবার  (০৫ নভেম্বর) বিকালে বার্থী ডিগ্রি কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  পুরস্কার বিতরণ করেন গৌরনদী পৌর মেয়র ও উপজেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান।
ফুটবল টুর্নামেন্টের নির্ধারিত সময়ে দুই দলের কোন গোল না হওয়ায় ট্রাইব্রেকারে  মজিদ বাড়ি একতা যুবসংঘ একাদশ ০৭-০৬ গোলে  কালকিনি পৌরসভা একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
 
বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে ৫০,০০০ ( পঞ্চাশ হাজার) টাকা  ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেওয়া হয়েছে ২০,০০০ ( বিশ হাজার) টাকা। 
এসময় উপস্থিত ছিলেন  গৌরনদী উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সি, বার্থী  ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার,কালকিনি পৌরসভার ৩ নং ওয়ার্ড কমিশনার আনোয়ার হোসেন বেপারী, শিকারমঙ্গল মানব কল্যাণ সংগঠনের উপদেষ্টা আবুল খায়ের মোল্লা,শিকারমঙ্গল মানব কল্যাণ সংগঠনের সভাপতি রাজিব হোসেন বেপারীসহ স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 

comment / reply_from