• Tuesday, 06 December 2022
বিডিপি’র জাতীয় স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

বিডিপি’র জাতীয় স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার  : আজ রোববার ৬ নভেম্বর বাংলাদেশ ডেভেলপমেন্ট পার্টি (বিডিপি)’র জাতীয় স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পার্টির চেয়ারম্যান এড. এ কে এম আনোয়ারুল ইসলাম চান।
রাজধানীর চায়না টাউনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন দলের জেনারেল সেক্রেটারি মুহা. নিজামুল হক, ভাইস চেয়ারম্যান মুহাম্মদ আনোয়ারুল হক, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক এড. ইমরুল কায়েস রানা, তাসবির লস্কর, মো: আলমগীর ট্রেজারার রিয়াদ হোসাইন, প্রচার সেক্রেটারী পারভেজ মোল্লা, কেন্দ্রীয় কমিটির সদস্য, এড. মো হুমায়ুন কবির, মো শহিদুল আলম ও আবু তৈয়ব আনসারী।


সভায় প্রত্যেক মহানগর, জেলা ও থানায় পার্টির নিয়মিত কার্যক্রমের পর্যালোচনা করা হয় এবং শহীদ বুদ্ধিজীবী দিবস ও বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। সভা শেষে সভাপতি সদস্যবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বলেন, তৃনমূল নেতাকর্মীদের সমন্বয়ে আমাদেরকে দেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। এ ক্ষেত্রে জাতি-ধর্ম নির্বিশেষে দেশের মেধাবীদের কাজে লাগাতে হবে। বাংলাদেশের সকল মানুষের ধর্মীয়, রাজনৈতিক এবং মৌলিক অধিকার নিশ্চিত করনে নিরলসভাবে কাজ করতে
পারলে এ দেশের স্বাধীনতার উদ্দেশ্য বাস্তবায়ন হবে।

comment / reply_from